সারেগামাপা রিয়েলিটি শো শেষ হওয়ার আগে থেকেই একের পর এক প্রশ্নের মুখে পড়তে হয়েছে বাংলাদেশের গায়ক নোবেলকে। কখনও তাঁর গাান কখনও বা তাঁর চরিত্র, তাঁকে ঘিরে বিভিন্ন সময় বিভিন্ন অভিযোগ উঠে এসেছে। তবে এবার ঘটনাটা খনিকটা ভিন্ন। নিজের বিষয় বিভিন্ন সময় অভিযোগ উঠার পরও চুপ ছিলেন তিনি। এবার প্রকাশ্যে জানিয়ে দিলেন তাঁর মতামত। 

কয়েকদিন আগেই নোবেলের বিরুদ্ধে প্রশ্ন তোলে বাংলাদেশেরই এক কিশোরী। তার সঙ্গে দিনের পর দিন সম্পর্কে থাকার সত্বেও তাকে অস্বীকার করে নোবেল। যার ফলে এক প্রকার নিরুপায় হয়েই সেই তরুণী বাংলাদেশের এক সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছিল নিজের মতামত। সেখানে কেবলই তার সঙ্গে খারাপ আচরণের কথাই নয়, বরং নোবেলের চরিত্র নিয়ে আরও অনেক কিছুই বলে ছিল নাবালিকা। সেই ভয়েস রেকর্ড রাতারাতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

এবার সেই অভিযোগ নিয়েই এক সাক্ষাত্‍কারে নোবেল জানালেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। শুধু তাই নয়, বরং নোবেলের ভাবমুর্তি নষ্ট করার জন্যই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। যে এই ধরনের কাজ করেছে তার নাকি কোনও হদিশি মেলেনি এখন। ফলে তা সম্পূর্ন ভিত্তি হীন বলেই জানান নোবেল। 

আরও পড়ুনঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকার সঙ্গে সহবাস! নয়া অভিযোগ নোবেলের বিরুদ্ধে

তবে নিজের পক্ষেই কেবল যুক্তি দেননি তিনি, সঙ্গে এও স্পষ্ট করে জানিয়েছিলেন যে তার সঙ্গে যে ছবিগুলো প্রকাশ্যে এসেছে সেগুলোও নাকি এডিট করা হয়েছে। সারেগামাপা ২০১৯-এ তৃতীয়স্থান দখল করার পর থেকেই অনেক রকমেরই মন্তব্য ভেসে আসছিল নোবেলকে কেন্দ্র করে। কিন্তু প্রতিবারই সে চুপ থেকেছে। তবে এবার নিজের মতামত জানালেও আদেও সত্য কোনটা তা এখনও স্পষ্ট নয়।