ম্যাচিং পোশাকে কাপলগোল, যশ-নুসরতের পুজোর আড্ডায় চাঁদের হাট, রইল ছবি

| Oct 04 2022, 04:25 PM IST

ম্যাচিং পোশাকে কাপলগোল, যশ-নুসরতের পুজোর আড্ডায় চাঁদের হাট, রইল ছবি

সংক্ষিপ্ত

সপ্তমীর রাতেই রাতেই রাজ- শুভশ্রীর বাড়িতে জমায়েত হয়েছিল টলি সেলেবদের। আর ঠিক তার পরের দিন অর্থাৎ মহাষ্টমীর দিন পুজোর জমাটি আড্ডার আয়োজন করলেন টলিপাড়ার হট কাপল যশ-নুসরত। খাওয়া-দাওয়া থেকে গল্প, আড্ডায় সকলে মিলে পুজোর আনন্দে মেতে উঠেছিলেন।


বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো।  সারা শহর আবার সেজে উঠেছে আলোয়। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। পুজোর আনন্দে সামিল টলি তারকারা। নুসরত জাহান থেকে শুভশ্রী, শ্রাবন্তী, তনুশ্রী, যশ রাজ সকলেই একসঙ্গে জমজমাট আড্ডায় সামিল হয়েছেন। তবে এবারের পুজোর রেশটাই আলাদা। কলকাতার শহরতলী পুজোর এবারের উন্মাদনাটা একটু আলাদা।  করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। ইতিমধ্যে ইউনেস্কের স্বীকৃতি পেয়েছে বাংলার দুর্গাপুজো,তাই আনন্দটাও যেন একটু বেশি।

সপ্তমীর রাতেই রাতেই রাজ- শুভশ্রীর বাড়িতে জমায়েত হয়েছিল টলি সেলেবদের। আর ঠিক তার পরের দিন অর্থাৎ মহাষ্টমীর দিন পুজোর জমাটি আড্ডার আয়োজন করলেন টলিপাড়ার হট কাপল যশ-নুসরত। খাওয়া-দাওয়া থেকে গল্প, আড্ডায় সকলে মিলে পুজোর আনন্দে মেতে উঠেছিলেন। যশ -নুসরতের অষ্টমীর পার্টিতে হাজির ছিলেন শ্রাবন্তীর চর্চিত প্রেমিক অভিরূপ। উল্লেখ্য, বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই  প্রেম করছেন শ্রাবন্তী।  তবে অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ নাগ চৌধুরী। এবং ঘনিষ্ঠমহলের কাছেও শ্রাবন্তী ও অভিরূপের সমীকরণ অজানা নয়। এদিন লাল সালোয়ার কামিজে ধরা দিয়েছিলেন শ্রাবন্তী। তবে চর্চিত প্রেমিকের পাশে ছবিতে পোজ দেননি শ্রাবন্তী।

Subscribe to get breaking news alerts

যশরতের এই পার্টিতে নাচ গান তো ছিলেই পাশাপাশি ছিল কব্জি ডুবিয়ে খাওয়া-দাওয়া। রাজ ও শুভশ্রী পার্টিতে হাজির ছিলেন। স্লিভলেস ব্লাউজের সঙ্গে গোলাপি রঙের শাড়িতে নজর কেড়েছেন শুভশ্রী। পার্টিতে হাজির ছিলেন মিমি ও পার্ণো মিত্র। মহাষ্টমীর দিন রাতের বেলা ডান্স ফ্লোর কাাঁপিয়েছেন যশ ও নুসরত। কালো রঙের পোশাকে ধরা দিয়েছিলেন নুসরত ও যশ। ম্যাচিং পোশাকে কাপল গোল দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। টলিপাড়ার অন্যতম চর্চিত  সাংসদ অভিনেত্রী হলেন নুসরত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। এবারও তার অন্যথা হল না। এককথায় শারদীয়ার আড্ডা জমজমাট  আয়োজন করেছিলেন যশ ও নুসরত।

Read more Articles on
null