রাজনীতি ও অভিনয় জগতের মধ্যে সময় বের করে অবশেষে মধুচন্দ্রিমায় গেলেন নুসরত জাহান ও নিখিল জৈন। সেই হানিমুন অ্যালবাম থেকে প্রায়ই নিজেদেরে একান্ত ভ্রমণের বেশ কিছু ছবি পোস্ট করছেন তিনি।  

নিখিলে ও নুসরতের পোস্ট থেকেই জানা যাচ্ছে, তাঁরা মরিশাস বেড়াতে গিয়েছেন। কখনও নীল সমুদ্রের সামনে একলা সময় কাটাচ্ছেন নব দম্পতি। আবার কখনও পাহাড় ঘেরা উপত্যকার নির্জনতায় পরস্পরের হাত ধরে হারিয়ে যাচ্ছেন। হানিমুনে গিয়ে ফ্যাশনের দিকেও নজর দিচ্ছেন সুদর্শন কপোত কপোতী। কখনও ট্রাউজারের সঙ্গে নটেড স্ট্রাইপ শার্ট পরে ভক্তদের মুগ্ধ করছেন, কখনও আবার হলুদ পোশাকে প্রকৃতির ক্যানভাসকে আরও রঙিন করে তুলছেন। ফ্লোরাল টপ ও হলুদ পালাজোর সঙ্গে নুসরতের গলায় কড়ির মালা নজর কাড়ার মতো। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

With my beau @nusratchirps . Har janam!

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on Aug 2, 2019 at 12:38pm PDT

 

তারকা স্ত্রী-র সঙ্গে পাল্লা দিয়ে পোশাক পরেছেন নিখিলও। সাদা হাফ শার্টে নুসরতের পাশে একেবারে মানানসই তিনি। মরিশাসের রেস্তোরায় দুজনকে বসে গান শুনতেও দেখা গিয়েছে। এই ছবিগুলিতে কমেন্ট করেছেন ঋতাভরী, মিমিরাও। মুহূর্তে ভাইরাল হয় ছবিগুলি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

That feel good vibe... @nikhiljain09 #togetherness #thenjaffair #goodtimes

A post shared by Nusrat (@nusratchirps) on Aug 2, 2019 at 7:34am PDT

 

প্রসঙ্গত, হিন্দু ছেলেকে বিয়ে করে মৌলবাদীদের রোষের মুখে পড়তে হয়েছে নুসরতকে। শপথ গ্রহণে মাথায় সিঁদুর ও  গলায় মঙ্গলসূত্র পরায় ফতোয়া জারি করেছিলেন ইমাম। কিন্তু নুসরত জানিয়ে দেন, তিনি নিজে মুসলিম হলেও অন্যান্য ধর্মকে তিনি সম্মান করেন। এর পরে তাঁকে ইস্কনের রথযাত্রায় দড়ি টানতেও দেখা যায়