ঢাক বাজিয়ে নাচের তালে দেবী দুর্গাকে বরণ নুসরতের, সম্প্রীতির বার্তা দিলেন সাংসদ তারকা

| Oct 02 2022, 01:32 PM IST

 ঢাক বাজিয়ে নাচের তালে দেবী দুর্গাকে বরণ নুসরতের, সম্প্রীতির বার্তা দিলেন সাংসদ তারকা

সংক্ষিপ্ত

করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। ইতিমধ্যে ইউনেস্কের স্বীকৃতি পেয়েছে বাংলার দুর্গাপুজো,তাই আনন্দটাও যেন একটু বেশি। বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান এবার একাধিক পুজোর উদ্বোধন করলেন।বসিরহাটের প্রান্তিক ক্লাব, বদরতলা রিট্রেশন ক্লাব ও মিলন সংঘ, সবুজ সংঘ সহ একাধিক ক্লাবে সংসদ অভিনেত্রী নুসরত  দুর্গাপুজোর উদ্বোধন করলেন।

 

বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো।  সারা শহর আবার সেজে উঠেছে আলোয়। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। পুজোর আনন্দে সামিল নুসরত জাহান। তবে এবারের পুজোর রেশটাই আলাদা।  কলকাতা শহরতলী পুজোর এবারের উন্মাদনাটা একটু আলাদা।  করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। ইতিমধ্যে ইউনেস্কের স্বীকৃতি পেয়েছে বাংলার দুর্গাপুজো,তাই আনন্দটাও যেন একটু বেশি।

বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবার একাধিক পুজোর উদ্বোধন করলেন। বসিরহাটের প্রান্তিক ক্লাব, বদরতলা রিট্রেশন ক্লাব ও মিলন সংঘ, সবুজ সংঘ সহ একাধিক ক্লাবে সংসদ অভিনেত্রী নুসরত  দুর্গাপুজোর উদ্বোধন করেছেন। নুসরত ছাড়াও চেয়ারম্যান অদিতি মিত্র বসিরহাট সাংগঠনিক জেলার আই এনটিটিইউসি সভাপতি কৌশিক দত্ত, সবুজ হালদার সকলেই উপস্থিত ছিলেন । ষষ্ঠীর দিন পুজোর মধ্য দিয়ে একদিকে ঢাক বাজালেন ,নৃত্যের তালে নাচলেন পাশাপাশি দেবী দুর্গার কাছে ফুল মিষ্টি দিয়ে পুজোও দিলেন নুসরত এবং  মায়ের কাছ থেকেও আশীর্বাদ নিলেন। পুজোর উদ্বোধনের পাশাপাশি বাংলার মানুষকে সম্প্রীতির বার্তা দিয়েছেন সাংসদ অভিনেত্রী।  ঢাক ও নৃত্যের তালে পুজোর মধ্য দিয়ে উভয় সম্প্রদায় সম্প্রীতির এক উৎসব বলে  জানিয়েছেন নুসরত। নুসরতকে দেখতে একদিকে যেমন ভিড় জমেছিল অন্যদিকে সকলেই প্রিয় তারকার সঙ্গে সেলফি তুলছেন। সমস্ত সম্প্রদায়কে এক সুরে শান্তি শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন নুসরত।

Subscribe to get breaking news alerts

 

 

মাথা ভর্তি সিঁদুর, খোপায় মালা, সালোয়ার-কামিজে লাস্যময়ী নুসরতকে দেখে চোখ ফেরাতে পারছিলেন না তার অগণিত ভক্তরা। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সারা বছর কড়া ডায়েটের মধ্যেই থাকেন ঈশানের মাম্মা। তবে পুজোর পুরো সময়টাই চিট ডে-এর মধ্যেই থাকতে পছন্দ করেন নুসরত। পুজোর সময় নো ডায়েট। আসলে এই সময়টাতেই কব্জি ডুবিয়ে খেয়ে নেওয়ার পালা। কারণ পুজো শেষ হলেই সেই পুরোনো রোজনামচাই ফিরতে হবে। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।

Read more Articles on
null