নুসরত জাহান। টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে তার নাম। মৌলবাদীদের চোখরাঙানিকে আরও একবার বুড়ো আঙুল দেখিয়ে রথের দড়িতে টান দিলেন নুসরত। ইসকনের উল্টো রথে অংশ নিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত। তবে তিনি একা নন পাশে ছিলেন স্বামী নিখিলও। তবে শুধু অংশই নিলেন না সমস্ত রীতি মেনে মন্ত্রোচ্চারণ করে আরতিও সারলেন অভিনেত্রী।  সকলের ট্রোল উপেক্ষা করেই তিনি যেন আবারও বুঝিয়ে দিলেন, 'সবার উপরে মানুষ সত্য, তাহার উপরে নাই।'

আরও পড়ুন-ওটিটি-তে নয়, চলতি বছরেই বড়পর্দা কাঁপাতে আসছে 'সূর্যবংশী-৮৩'...

ইসকনের আমন্ত্রণেই  উল্টো রথে পৌঁছে গেলেন নুসরত। একদম সময় মতোই ১২.৩০ টার সময় স্বামীকে নিয়ে পৌঁছে রথযাত্রায় অংশ নিয়েছেন তিনি। শুধু তাই নয়, রথযাত্রায় অংশ নেওয়ার সমস্ত ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।  দেখে নিন ছবিগুলি।

 

পরণে সবুজ রঙের সালোয়ার কামিজ। বাঙালি বেশে সালোয়ার পরে সমস্ত আচার পালন করতে দেখা গেছে। যদিও গতবছরও ইসকন কলকাতার আয়োজিত অনুষ্ঠানে স্বামী নিখিলের সঙ্গে দেখা গেছে নুসরতকে। এমনকী যার জন্য অনেক কটাক্ষের শিকারও হতে হয়েছিল নুসরতকে। কেন মুসলিম হয়ে তিনি হিন্দুদের আচার পালন করছেন, কেন সিঁথিতে সিঁদুর  পড়ছেন, এই নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে সাংসদ অভিনেত্রীকে। যদিও এই সমস্ত কটাক্ষে কোনওদিনই কর্ণপাত করেননি তিনি। বরং মানব ধর্মই শ্রেষ্ঠ ধর্ম বলে নিজের মতোন কাজ করে গেছেন নুসরত। করোনার কড়াল প্রকোপ সেভাবে পালন হয়নি রথযাত্রা উৎসব।  নিয়ম মেনেই মন্দিরেই পালিত হয়েছে এই উৎসব।বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন নুসরত।