সামনেই বিয়ে। হাতে আর মাত্র দশটা দিন। ফলেই ব্যস্ততা এখন তুঙ্গে। সকল ভক্তদের নজরেই এখন নুসরত জাহান। বিয়ের প্রস্তুতি কত দূর, কবে, কখন, কোথায় যাচ্ছেন তিনি,  শপিং-ই বা এগোল কতটা তা নিয়ে মাথা ব্যাথা এখন সকলের। এরই মাঝে  জল্পনা আরও উষ্কে দিয়ে প্রকাশ্যে আনলেন তিনি নতুন সংবাদ। প্রিয় বন্ধু ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। না, কোনও সেলেব বা পরিচিত মুখ নয়। নিজের জীবনের সব থেকে কাছের বন্ধুর ছবি শেয়ার করে তিনি জাহির করলেন বন্ধুত্বের সম্পর্কই বস থেকে সুন্ধর সম্পর্ক। 
বিয়ের আগেই জোড় কদমে চলছে নিমন্ত্রণের পালা। আইবুড়ো ভাত না হলেও বাড়ি জুড়ে এখন সাংসদের আনন্দ আয়োজন। ভির জমাচ্ছেন কাছের মানুষেরা। সেই মরশুমেই দেখা বন্ধুর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করলেন তিনি। বন্ধুর নাম সায়ন্ত ঢালি। একই রঙের পোশাকে বেজায় মানিয়েছে দুই বন্ধুকে। নুসরতের লুকেও নতুন কনের ঝলক। বিয়ের জল গায়ে পড়বে কয়েকদিনের মধ্যেই। ১৭ তারিখেই ডেস্টিনেশন বিবাহের উদ্দেশ্যে পা বেড়িয়ে পড়বেন নূসরত। 

প্রসঙ্গত আগামী ১৯শে জুনই সাত পাকে বাধা পড়ছেন অভিনেত্রী নুসরত জাহান। নিখিল জৈনের সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে যুক্ত থাকার পর সম্প্রতিই প্রকাশ্যে আনলেন এই খবর। শুধু তাই নয়, বাকদানের আংটির ছবিও শেয়ার করেছিলেন সকলের সঙ্গে।