Asianet News BanglaAsianet News Bangla

এ কী বিকট চেহারা! মুখটাই বা লম্বা হল কীভাবে? নুসরতকে 'রুগ্ন' বলে কটাক্ষ সাইবারবাসীর

টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করতেই ধেয়ে এসেছে চরম কটাক্ষ। সাদা রঙের জর্গাস, বড় সাইজের রোদচশমা  ও কোলে পোষ্যকে নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান।  সাংসদ অভিনেত্রী নুসরতের শেয়ার করা ছবি দেখে নানা রকমের মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 Nusrat Jahan gets trolled for posting her recent looks on instagram BRD
Author
Kolkata, First Published Jul 14, 2022, 12:08 PM IST

টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান ।বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করতেই ধেয়ে এসেছে চরম কটাক্ষ। সাদা রঙের জর্গাস, বড় সাইজের রোদচশমা  ও কোলে পোষ্যকে নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান। 

সাংসদ অভিনেত্রী নুসরতের শেয়ার করা ছবি দেখে নানা রকমের মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, এই মুখটা আগে তো এত লম্বা ছিল না এমন কী করে হল। কেই আবার বলেছেন মুখের চাইতে চশমাটা বেশি বড়।কেউ বলেছেন হেয়ার কাটিং নিয়ে। যদি এরকম সমালোচনা এর আগেও বহুবার শুনতে হয়েছে তাকে। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান।

 

 

বলি থেকে টলি প্লাস্টিক সার্জারির চল বহু দিন ধরেই চলেছে। একাধিক অভিনেত্রীরাই  ছুরি-কাঁচি চালিয়ে সুন্দরের প্রতিযোগিতায় নিত্যদিন দৌঁড়ে চলেছেন। তবে এ নতুন কিছু নয়। শরীরের যে অংশ অপছন্দ সেখানেই চালিয়ে দেন ছুরি-কাঁচি। তারপর সেরাটা নিয়ে আসেন সকলের সামনে। তবে কি নুসরত জাহানের সৌন্দর্যের পিছনেও রয়েছেন প্লাস্টিক সার্জারি। এই প্রশ্ন দীর্ঘদিন ধরেই উঠে আসছে।  নুসরত জাহানও কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন? নেটিজেনদের একটা বড় অংশ তেমনটাই মনে করছেন। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।  যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে । 
 

Follow Us:
Download App:
  • android
  • ios