নুসরত জাহানের বাড়িতে ইফতার পার্টির এলাহি আয়োজন। নানা ফল দিয়ে সাজানো প্লেট। সঙ্গে সামান্য জলখাবার। ইফতারের জন্য সম্পূর্ণ তৈরি অভিনেত্রী। তাঁর বাড়ির ইফতারের কিছু ঝলক প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গেল সেই ছবি। হলুদ সালওয়ারে ধরা ছবিতে ধরা দিলেন নুসরত। পাশে রয়েছেন তাঁর মাও। 

আরও পড়ুনঃমৃত্যুশয্যায় মৌসুমীর মেয়ে, শেষবারের মত দেখা করতে দেয়নি অভিনেত্রীর জামাই

দিন কতক আগে নুসরত সকলকে রমজানের শুভেচ্ছা জানিয়েছে অনুরোধ জানিয়েছিলেন, সকলে যেন বাড়িতে থেকেই প্রারথ্না করেন। লকডাউনের নিয়মগুলি মানলেই করোনাকে রুখতে পারবে দেশ। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও।

আরও পড়ুনঃঅফিসের টেবিলে মিলিন্দের সেক্স সিন, কী বললেন অঙ্কিতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Iftar Time..!! #ibadat #fasting #familytime #prayfortheworld

A post shared by Nusrat (@nusratchirps) on Apr 26, 2020 at 6:50am PDT

তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে চব্বিশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা