রাজনীতিতে যোগ দেওয়ার পরই মূল স্রোত থেকে অনেকটাই সরে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। ভোটের ব্যাস্ততা কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন সাংসদ। সেখান থেকে পার্লামেন্ট। হাজারও বিতর্কে জড়িয়েও নিজের জায়গা ধরে রেখেছিলেন তিনি। নেটিজেনদের তোপের মুখে পড়লেও পরিস্থিতির সঙ্গে সবটাই সুন্দরভাবে সামাল দেন তিনি। তবে তাঁকে ঘিরে ওঠা নতুন গুজবে খানিকটা মুশরে পড়েছিলেন তাঁর ভক্তরা। তিনি নাকি পর্দায় আর ফিরছেনা না! অভিনয় ছাড়ছেন নুসরত জাহান, এমনই সব গুঞ্জন টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছিল তখনই সামনে এল নতুন তথ্য। 

আরও পড়ুনঃ নুসরতের রিসেপশন আসর ভরে উঠল তারায় তারায়

প্রকাশ্যে এল সুখবর। পর্দায় ফিরছেন নুসরত জাহান। সম্প্রতিই এক ছবির চিত্রনাট্যে শিলমোহর দিলেন তিনি। রাজনীতির ময়দানে নিজের সক্রিয়তা বজায় রেখেই পুরোন ভুমিকায় ফিরছেন তিনি। ফলেই খবর প্রকাশ্যে আসা মাত্রই ভক্তদের মধ্যে খুশির জোয়ার ওঠে। সাংসদ হওয়ার পর এই প্রথম পর্দায় ফিরছেন তিনি। ফলেই এই ছবিকে ঘিরে এখন উত্তেজনা তুঙ্গে।

এখানেই শেষ নয় ছবিতে তার বিপরীতে থাকছেন টলিউডের অন্যদুই সুপারস্টার, জিৎ ও আবির চট্টোপাধ্যায়। কিছুদিনের মধ্যেই শুরু হবে ছবির শ্যুটিং। প্রণয়ের সম্পর্কের ওপর নির্ভর করে ছবির টিত্রনাট্য লিখে ফেলেছিলেন পাভেল। এর আগে নুসরত ও জিৎ-কে দর্শক পেয়েছে দুটি ছবিতে। তবে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে এটাই তার প্রথম ছবি। ফলে নতুন ছবিকে ঘিরে এখন দর্শক মনে কৌতুহল তুঙ্গে।