Asianet News BanglaAsianet News Bangla

Yash-Nusrat Trip: 'সন্তানকে রেখে হানিমুন, এ কোমন মা', যশের সঙ্গে কাশ্মীর ভ্রমণে কটাক্ষের মুখে নুসরত

গত এক বছর ধরে নানান বিতর্কে ঝড় তার জীবন তোলপাড় করেছে। নিখিল জৈন-এর সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে সন্তানসম্ভবা নুসরতের বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গ, একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে তার।

nusrat jahan had to face trolling for her honeymoon trip with yash dasgupta bjc
Author
Kolkata, First Published Oct 28, 2021, 9:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নুসরাত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta), বর্তমানে চুটিয়ে কাশ্মীর (Kashmir) ভ্রমণে ব্যস্ত এই জুটি। পুজোর পরে খানিকটা সময় বার করে নিয়ে ছুটি কাটাতে গেলে নুসরত। গত এক বছর ধরে নানান বিতর্কে ঝড় তার জীবন তোলপাড় করেছে। নিখিল জৈন (Nikhil Jain)এর সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে সন্তানসম্ভবা নুসরতের বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গ, একের পর এক বিতর্কে নাম জড়িয়েছে তার। একটা সময় পর সেই নামের সঙ্গে যুক্ত হয়ে যায় যশ দাশগুপ্ত। তারই সঙ্গে লিভ ইন-এ ছিলেন নুসরত, নুসরতের সন্তান যশের। নানান মন্তব্যের মাঝেও মুখ বুজে সব হয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan) ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

একাধিকবার জানিয়েছিলেন এই ধরনের পরিস্থিতি বা কটাক্ষই তাকে আরো শক্ত হতে সাহায্য করেছে। তাকে আরো কঠিন করে তুলেছে। সন্তান প্রসবের দিন নিজেই একা বেরিয়ে গিয়েছিলেন বাড়ি থেকে। এরপর ঈশানের জন্ম হওয়া এক নতুন অধ্যায়। আবারও কাজে ফেনের নুসরত জাহান। জানেন তিনি তার সন্তানকে নিয়ে দিব্যি আছেন। বর্তমানে কোন ডায়েট (Diet) নয় শুধুমাত্র ঈশ্বরকে নিয়ে এই কাটছে তার সময়। পাশাপাশি এও জানান অভিভাবকত্ব বেশ উপভোগ করছেন যশ দাশগুপ্ত।

nusrat jahan had to face trolling for her honeymoon trip with yash dasgupta bjc

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

তখনই খানিকটা স্পষ্ট হয়ে গিয়েছিল ঈশান এর পিতার নাম। কয়েক দিন পরে তা খোলাসা হল কর্পোরেশনের অফিসে। সেখানে কি ঈশানের বার্থ সার্টিফিকেটে বাবার নামের জায়গায় লেখা হলো যশ দাশগুপ্তের (Yash Dasgupta) নাম। এখান থেকেই শুরু নতুন সফর। এরপর আর কোনো রাখঢাক নয় যশকে প্রকাশ্যেই স্বামী বলে স্বীকার করে নেয় নুসরত জাহান (Nusrat jahan)। বর্তমানে এই জুটি গিয়েছেন কাশ্মীর ঘুরতে। টলি টাউনের অনেকেই এখন ছুটির (Vaccation) মেজাজে। একের পর এক কাশ্মীর থেকে ছবি শেয়ার করলেও সেখানে কোথাও দেখা মিলল না ঈশানের। নেট দুনিয়ার একাংশ এই নিয়েই ব্যস্ত হয়ে পড়ল। কোথায় ছোট্ট ঈশান, তাকে কি নিয়েই ঘুরতে গিয়েছেন নুসরত, না কি রেখে গিয়েছেন বাড়িতে, কেমন মা তিনি, প্রশ্নের মুখে পড়তে হয় নুসরত জাহান কে। যদিও বরাবরই নুসরত স্পষ্টবাদী। ট্রোল তার কোনদিনই কোন সমস্যা তৈরি। তাই এবারও এই সকল প্রসঙ্গ এড়িয়ে নির্ভেজাল ছুটি উপভোগ করছে নুসরাত জাহান। আর ভক্তদের জন্য ছবি করছেন শেয়ার যা মুহূর্তে ভাইরাল।

     nusrat jahan had to face trolling for her honeymoon trip with yash dasgupta bjc

nusrat jahan had to face trolling for her honeymoon trip with yash dasgupta bjc

Follow Us:
Download App:
  • android
  • ios