নুসরত জাহানের গ্ল্যামারে মন্ত্রমুগ্ধ গোটা সাইবারবাসী। ক্রমাগত বেড়ে চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। রাজনীতির ময়দানে পা রাখার পর তাঁর জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছে। কেবল বাংলাতেই নয়, গোটা দেশে ছড়িয়ে তাঁর ভক্তরা। যার জেরে ক্রমাগত বেড়ে চলেছে নুসরতের সোশ্যাল মিডিয়া ফলোয়ারস। নিত্যদিন তাঁর বিভিন্ন আপডেট পাওয়ার জন্যই ব্যস্ত হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া ইউজাররা। আর নুসরতও তাদের হতাশ করেন না। 

সম্প্রতি তাঁর রূপে মুগ্ধ হল সাইবারবাসী। হলুদ রঙের রাজস্থানি স্কার্ট, সাদা টিশার্ট, সঙ্গে কাঁচের চুরি এবং ভারি হার। হালকা মেকআপেই নুসরত মাত দিচ্ছেন বিনোদন ইন্ডাস্ট্রির গ্ল্যামার কুইনদের। তবে তাঁর রূপের শোভা বাড়িয়ে তুলেছে সিঁথির সিঁদুর। অল্প করে লাগানো সিঁদুরেই নজর গিয়েছে সকলের। ভক্তদের মতে, তাঁকে সেই সিঁদুরের ছোঁয়াতেই অপরূপ সুন্দরী দেখাচ্ছে। প্রসঙ্গত, ২০২০-র শেষদিনগুলি এবং নতুন বছরের আগমণ উযাপান করতে রাজস্থানে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে চলেছেন সেই ভিডিও ও ছবি। 

আরও পড়ুনঃ'একলা চলো রে', একাকিত্বেই লুকিয়ে মধুমিতার সুখ, পাহাড় ভেঙে উঠতে গিয়েই কি এই উপলব্ধি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

ভিডিওতে দেখা যাচ্ছে, ফোর্টের রাস্তা ধরে চলেছে তাঁর গাড়ি। সঙ্গে চলছে নুসরতের ক্যামেরার রেকর্ডিং। সন্ধে প্রায় নামবে। সেই সময় এই ভিডিওটি করেছেন নুসরত। আসে পাশে ছোট ছোট পাহাড়। যার মাঝে এই ফোর্ট। দুর্গের মধ্যে দিয়ে যেতে যেতেই নুসরত যেন জায়গাটির মধ্যে প্রাণ খুঁজে পেয়েছেন। আর পাঁচজনের মতই নুসরতও রাজস্থানের সৌন্দর্যে বাকরুদ্ধ। কয়েক মাস আগে তাঁর আগামী ছবির শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন লন্ডন। সেখানে খানিক ঘোরাঘুরি হলেও নিজের দেশের মাটিতে ঘোরার সুখই আলাদা, তা নুসরতের ভিডিও দেখেই স্পষ্ট।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)