Asianet News Bangla

নারী শক্তিশালী হলেই মুশকিল, বলছেন নুসরত জাহান

  • এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন নুসরত
  • নিজের শর্তেই জীবন কাটাতে বেশি পছন্দ করেন তিনি
  • ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেছেন
  • সেখানে কবি সাবা খোদিরের একটি পংক্তি তুলে ধরেছেন
nusrat jahan new post On Instagram Story bmm
Author
Kolkata, First Published Jun 15, 2021, 9:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন তিনি। তাঁকে নিয়ে এখন হাজারো গুজব শোনা যাচ্ছে। যদিও নিজের শর্তেই জীবন কাটাতে বেশি পছন্দ করেন তিনি। আর সেই কারণেই কি তাঁকে নিয়ে এত বিতর্ক হচ্ছে? সরাসরি না হলেও মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে এই প্রশ্নই তুলে ধরেছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। 

আরও পড়ুন- মনোজ বাজপেয়ী একাই একশো, অভিনয়ের দাপটে খামতি কেবল একটাই, ফ্যামিলি ম্যান টু-র গল্পের বুনট

ইনস্টাগ্রাম স্টোরিতে কবি সাবা খোদিরের লেখা একটি পংক্তি তুলে ধরেন নুসরত। সেখানে লেখা, "নারীকে সবার পরামর্শ, শক্তিশালী হও। সেই নারী আপন শক্তিতে নিজের অবস্থান বদলালেই সমাজের চোখে তার পরিচয় বদলে যায়! তার নামের পাশে তখন নানা তকমা। তত ক্ষণে সেই নারী নিজের ক্ষমতায় ক্ষমতাশালী। ফলে, যতই তাকে দমিয়ে রাখার চেষ্টা করা হোক, সে কারওর কথাই শুনবে না!" এই পোস্টের মাধ্যমে সাবা খোদির সঙ্গে নুসরতের ভাবনা মিলে গিয়েছে। নেটিজেনদের একাংশের প্রশ্ন এই পংক্তির মাধ্যমে কি আধতে নিজের বর্তমান অবস্থার কথাই তুলে ধরেছেন নুসরত। সেই উত্তর অবশ্য দেননি অভিনেত্রী। 

নিখিল জৈনের সঙ্গে বিয়ে নিয়ে সমস্যা, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক এরপর তাঁর মা হওয়ার খবর ছড়িয়ে পড়া। একের পর এক বিতর্ক যেন কিছুতেই নুসরতের পিছু ছাড়ছে না। প্রতিটা বিষয় নিয়ে তাঁকে কটাক্ষের শিকার হতে হচ্ছে। কিন্তু, এই পরিস্থিতিতেও নিজের উপর বিশ্বাস হারাননি নুসরত। নিয়মের বেড়াজাল বরাবরই ভাঙতে ভালোবাসেন তিনি। আর সেই কারণেই হাজার বিতর্কের মুখোমুখি হতে ভয় পান না। 

নিখিলের সঙ্গে বিয়ে হওয়ার পর নুসরতকে শুনতে হয়েছিল কটাক্ষ। কেন তিনি সিঁদুর পরেন, কেন তিনি অন্য ধর্মের মানুষকে বিয়ে করলে, কেন তিনি দুর্গাপুজোতে যাচ্ছেন। এই ধরনের একাধিক প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন তিনি। এরপর পোশাক ও টিকটক ভিডিয়ো করা নিয়ে বিতর্ক তো লেগেই থাকত। তারপর নিখিলের সঙ্গে যেদিন থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন তা নিয়েও প্রশ্নের শেষ ছিল না। এমনকী, সন্তান ধারণ নিয়েও একাধিক বিতর্কের মুখে পড়েছেন। তাঁকে দেশ থেকে বের করে দেওয়া উচিত বলে মনে করেন নেটিজেনদের একাংশ। 

আরও পড়ুন- রানিমা থেকে অপর্ণা , শর্মিলার কাল্ট চরিত্রে প্রথমবার নায়িকা, সাবলীল না নাভার্স, আলাপচারিতায় দিতিপ্রিয়া

যদিও কোনও বিষয়কেই বিশেষ একটা গুরুত্ব দেন না নুসরত। আসলে নিজের জীবন নিজের শর্তেই কাটাতে বেশি পছন্দ করেন তিনি। তা অবশ্য তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলেই স্পষ্ট হয়ে যাবে। কয়েকদিন আগেই প্রকাশ্যে আসে তাঁর বেবি বাম্পের ছবি। সাদা পোশাকে হাসিমুখে ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। ছবিতে তাঁর সঙ্গে ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী।

Follow Us:
Download App:
  • android
  • ios