চলছে রামজান মাস। ৩০ দিন ধরে সূর্যোদয় ও সূর্যান্তের মাঝে খাবার তো দূরস্থ জল-ও গ্রহণ করেন না ইসলাম ধর্মালম্বীরা। এই রীতির ব্যাতিক্রম ঘটেনি নুসরত জাহানের ক্ষেত্রেও। ভোটের প্রচার, ভোট, ভোটের ফলাফল সবই চলেছিল রোজার মধ্যে দিয়েই। রামজান মাস এখন শেষের পথে। সামনেই ইদ। সেই উপলক্ষ্যেই ইফতারের সময় রবিবার একটি ছবি শেয়ার করলেন নুসরত। যেখানে তিনি লেখেন, ''পবিত্র রমজান মাস শেষের পথে। আল্লাহর ওপর যাদের বিশ্বাস আছে, যারা তাঁকে শ্রদ্ধা করেন, আল্লাহ যেন তাদের প্রতি সদয় হন।'

এর আগেও নুসরতের ইফতারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মিমি চক্রবর্তী। সেদিন দীর্ঘক্ষণ নুসরতের সঙ্গে কথা বলার পর ইফতারের খাবারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। নুসরতকে সেই পোস্টে ধন্যবাদও জানিয়ে ছিলেন।

সামনেই ইদ, তাই সকলেরই উৎসাহ এখন তুঙ্গে। কিন্তু নুসরতের ক্ষেত্রে এই ইদের মাহাত্মই ভিন্ন। কারণ সদ্য বিপুল ভোটে জয়ী হয়ে সাংসদ হয়েছে এই নায়িকা। আবার ইদ মিটতে না মিটতেই বিয়ের পিঁড়িতে বসবেন নুসরত। তাই ইদের খুশিতে নুসরতের উৎসব উদযাপন-এর মাত্রাকে বাড়িয়ে তুলেছে এই ঘটনাগহুলো। এমন খুশির দিনে তাই সকলের জন্য আশীর্বাদ চেয়েও বসলেন তিনি।