দলিত এবং দেশের মহিলাদের প্রতি হওয়া অত্যাচারের জন্য দায়ী একমাত্র নরেন্দ্র মোদী। এমনটাই দাবি করেছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। তাঁর টুইট নিয়ে শোরগোল পড়েছিল নেটদুনিয়ায়। এবার উত্তরপ্রদেশের আলিগড়ের ধর্ষণকাণ্ড নিয়ে মুখ খুললেন নুসরত। ফের মোদীকেই কটাক্ষ করলেন তিনি। ছয় বছরের এক শিশুর ধর্ষণ হয় দশ দিন আগে। মঙ্গলবার সকালে দিল্লিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করে সেই নির্যাতিতা। তারপরই ক্ষোভে ফেটে পড়লেন নুসরত। 

নরেন্দ্র মোদীকে ফের কটাক্ষ করে টুইট করলেন তিনি। টুইটে তিনি লিখেছেন, "আমি অত্যন্ত বিক্ষুব্ধ, বিরক্ত। মাত্র ছয় বছর বয়স ছিল মেয়েটির। শ্রী নরেন্দ্র মোদী জী দয়া করে এবার নিদ্রাভঙ্গ করুন নিজের। দেশের মেয়েদের রক্ষা করতে গিয়ে ক্রমাগত ব্যর্থ হচ্ছেন আপনি। মহিলাদের এ কী অবস্থা হচ্ছে বিজেপি শাসিত উত্তরপ্রদেশে। কেন এখনও নিরব আপনি।" নুসরতের এই মন্তব্যে ফের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।  

 

 

সম্প্রতি টুইটারে সম্বিত পাত্রের টুইটের জবাব দেন নুসরত। সম্বিত পাত্র টুইটারে লেখেন, "উত্তরপ্রদেশে এসব কী ঘটে চলেছে। প্রতিটি জায়গায় ধর্ষণের খবর। আর সহ্য করা যাচ্ছে না।" এই টুইটের জবাবে নুসরত লেখেন, "অবশেষে কেউ তো সাংঘাতিক সত্য স্বীকার করল। আপনি কেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে, দলিত এবং দেশের মহিলাদের বিরুদ্ধে হওয়া অবিচার, অপরাধের জন্য দায়ী করছেন না। নিজের গুরুকে প্রশ্ন করতে কোথায় নিষেধাজ্ঞা রয়েছে আপনার।" নুসরতের এই টুইট যে কোনও বিস্ফোরনের চেয়ে কোনও অংশ কম নয় তা টুইটারে শুরু হওয়া যুদ্ধের থেকে প্রমাণিত।