অভিনেত্রী হিসেবে বহুদিন আগেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন নুসরত জাহান। এখন অভিনয়ের পাশাপাশি রাজনীতি নিয়েও ব্যস্ত তিনি। বিয়েও হয়েছে কিছুদিন আগেই। এক কথায় একেবারে নতুন জীবন যেন নুসরতের। কিন্তু কাজের চাপে স্বামীর সঙ্গে হানিমুনটাই সারা হয়নি নুসরতের। মঙ্গলবার ইনস্টাগ্রামে এমন একটি ভিডিও পোস্ট করেন নুসরত, যা দেখে নেটিজেনদের ধারণা, এবার তিনি মধুচন্দ্রিমাতেই চললেন। 

আরও পড়ুনঃ নিখিলের সঙ্গে কেমন কাটছে দিনরাত! জানালেন নুসরত

ভিডিওয় দেখা যাচ্ছে স্বামী নিখিল জৈনের সঙ্গে বিমানে করে কোথাও যাচ্ছেন নুসরত। বিমানেই বেশ নবদম্পতি পরস্পরের সঙ্গে খুনশুটি করতে করতে যাচ্ছেন। কিন্তু কোথায় যাচ্ছেন, সে ব্যাপারে কেউই কিছু জানাননি। তবে কাজের ফাঁকে নিখিলের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতেই বাক্সপ্যাঁটরা গুছিয়ে নুসরত চললেন তা বলাই যায়! 

প্রসঙ্গত, তুরষ্কের বোদরুম শহরে গিয়ে একেবারে রাজকীয় কায়দায় বিয়ে করছেন নুসরত নিখিল। বাংলা বিনোদন জগত থেকে নুসরতই প্রথন ডেস্টিনেশন ওয়েডিং করলেন। সেই রূপকথার মতো বিয়েতে হাজির ছিলেন নুসরতের প্রিয় বন্ধু মিমি চক্রবর্তী। তবে তুরস্ক থেকে ফিরে কলকাতার আইটিসি রয়্যালে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেন নুসরত ও নিখিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে বিনোদন ও রাজনৈতিক মহলের অনেকেই এদিন উপস্থিত ছিলেন। বলা ভাল, শহরে যেন সেদিন চাঁদের হাট বসেছিল।