Asianet News BanglaAsianet News Bangla

মাঝসমুদ্রে চরম আদর, নীল জলরাশিতে নুসরতের সঙ্গে রোম্যান্সে মত্ত যশ, ভিডিও দেখে হতবাক ভক্তরা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত। যেখানে চরম রোম্যান্স করতে দেখা গেছে যুগলকে। দীর্ঘদিন বাদে একফ্রেমে যুগলকে দেখে  ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। শেয়ার করা ভিডিওতে নুসরতের কোমর জড়িয়ে ধরে থাকতে দেখা গেছে যশকে। পাশাপাশি একে অপরের দিকে তাকিয়ে যেন ভালবাসায় ডুবে রয়েছে। নীল জলরাশির মধ্যে এমন গাঢ় প্রেম থেকে হতবাক হয়েছে ভক্তরা থেকে টলিপাড়ার তারকারাও।

 Nusrat Jahan Shares a romantic video with Yash Dasgupta from thailand diary BRD
Author
First Published Sep 14, 2022, 9:50 AM IST


সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে সর্বদাই উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল। বর্তমানে টলিপাড়ার টক অব দ্য টাউন যশরত জুটি। এই মুহূর্তে স্বামী যশের সঙ্গে থাইল্যান্ডে রয়েছেন নুসরত জাহান।  সমুদ্রপাড় থেকে একের পর এক ছবি শেয়ার করে সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত। যেখানে চরম রোম্যান্স করতে দেখা গেছে যুগলকে। দীর্ঘদিন বাদে একফ্রেমে যুগলকে দেখে  ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। শেয়ার করা ভিডিওতে নুসরতের কোমর জড়িয়ে ধরে থাকতে দেখা গেছে যশকে। পাশাপাশি একে অপরের দিকে তাকিয়ে যেন ভালবাসায় ডুবে রয়েছে। নীল জলরাশির মধ্যে এমন গাঢ় প্রেম থেকে হতবাক হয়েছে ভক্তরা থেকে টলিপাড়ার তারকারাও। সহকর্মী তথা বান্ধবী তনুশ্রীও কমেন্টে লিখেছেন, 'ওলে বাবালে পারি না পারি না'। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে।

 

 

হাতে একটু সময় পেলেই ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।  কয়েকদিন আগে জঙ্গল সাফারির ভিডিও শেয়ার করেছিলেন নুসরত জাহান। নুসরতের শেয়ার করা ভিডিওতে রংমিলান্তি পোশাকে দেখা গিয়েছিল যশরত জুটিকে। দুজনেই হলুদ রঙের টিউনিং পোশাক পরেছিলেনয গাঢ় নীল রঙের ডেনিমের সঙ্গে হলুদ রঙের অফ শোল্ডার টপ পরেছিলেন নুসরত জাহান। যশকেও ব্লু ডেনিম ও হলুদ শার্টে দেখা গেছে। একে অপরের সঙ্গে খুনসুটিতে মত্ত যশ ও নুসরত। কখনও বাঘের সঙ্গে সেলফি নিচ্ছেন তো কখনও আবার হাতিকে খাবার খাইয়ে দিচ্ছেন নুসরত জাহান। শুধু তাই নয় হাতির পিঠে চড়ে জঙ্গল সাফারিও এনজয় করেছেন যশরত। ভিডিও পোস্ট করতেই নিমেষে ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। এবার রোম্যান্টিক ভিডিওতে সকলের অ্যাটেনশন কেড়ে নিয়েছেন যশরত। এই মুহূর্তে থাইল্যান্ডে কোয়ালিটি সময় কাটাচ্ছেন যশ ও নুসরত। হাতে যেমন একের পর এক ছবি রয়েছে তেমনি আবার শুটিংয়ের ফাঁকেই ফ্রেশ অক্সিজেন নিতে এদিক-ওদিক বেরিয়ে পড়ছেন নুসরত জাহান। সূত্রের খবর কাজের জন্যই থাইল্যান্ডে গিয়েছেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। একটি গানের শুটিংয়ের জন্যই এই  মুহূর্তে সমুদ্রপাড়ে রয়েছেন টলিপাড়ার হট জুটি।  সেখান থেকেই একাধিক ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। ফুকেত থেকে সেক্সি টোনড ফিগারে  সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios