Asianet News BanglaAsianet News Bangla

Nusrat Jahan : বিছানায় শুয়ে কাকে জড়িয়ে ধরলেন নুসরত, আদুরে ছবি নিমেষে ভাইরাল

নুসরত জাহান মানেই একের পর এক চমক। সর্বদাই ভক্তদের ধরে রাখতে কিছু না কিছুই করেই চলেছেন নুসরত জাহান। প্রতি রবিবারই সোশ্যাল মিডিয়ায় সানডে স্পেশ্যাল পিক শেয়ার করে শিরোনামে থাকেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। আর এই সানডে স্পেশ্যাল ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। এবার একেবারে ঘরোয়া লুকে খোলা চুলে ক্যামেরায় ধরা দিলেন  নুসরত জাহান।  ট্র্যাক প্যান্ট, টি-শার্ট পরে নো মেক আপ লুকেই ছবি পোস্ট করলেন নুসরত জাহান। তবে নিজে একা নন বিশেষ একজনের সঙ্গে ছবিতে পোজ দিলেন নুসরত জাহান।

nusrat jahan shares sunday special photos on instagram BRD
Author
Kolkata, First Published Nov 22, 2021, 5:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নুসরত জাহান মানেই একের পর এক চমক। সর্বদাই ভক্তদের ধরে রাখতে কিছু না কিছুই করেই চলেছেন নুসরত জাহান। প্রতি রবিবারই সোশ্যাল মিডিয়ায় সানডে স্পেশ্যাল পিক শেয়ার করে শিরোনামে থাকেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) । আর এই সানডে স্পেশ্যাল ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। এবার একেবারে ঘরোয়া লুকে খোলা চুলে ক্যামেরায় ধরা দিলেন  নুসরত জাহান।  ট্র্যাক প্যান্ট, টি-শার্ট পরে নো মেক আপ লুকেই ছবি পোস্ট করলেন নুসরত জাহান (Nusrat Jahan)। তবে নিজে একা নন বিশেষ একজনের সঙ্গে ছবিতে পোজ দিলেন নুসরত জাহান।

সানডে স্পেশ্যাল ছবিতে দেখা যাচ্ছে স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) বা ছেলে ঈশানকে নয় বরং নুসরত জড়িয়ে ধরে রয়েছে একটা বড় ডোরেমনকে। এবং সানডে স্পেশ্যাল ছবিতে ডোরেমনের সঙ্গেই ধরা দিল নুসরত জাহান। যার ক্যাপশনে লেখা, রবিবার কাটান আরাম  করে, বিছানাতেই... নুসরতের এই ছবি মন কেড়েছে ভক্তদের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নুসরতের এই ছবি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

বর্তমানে অনেক দায়িত্ব বেড়েছে ঈশানের (Nusrat Jahan)মাম্মা। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।  সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 'ইশক উইথ নুসরত' নিয়ে হাজির হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। ভালবাসায় বোল্ড নুসরতের এই শো-তে অতিথিদের নিয়েই চলবে দেদার আড্ডা, আর তার পাশাপাশিই উঠে আসবে মনের গোপন কথা। সম্প্রতি নতুন দায়িত্ব পেলেন যশরত জুটি। সন্তান হওয়ার আগে থেকেই নুসরতকে আগলে রেখেছেন স্বামী যশ। এই প্রথমবার ছেলে ঈশানের জন্মের পর একফ্রেমে ধরা দিতে চলেছেন যশ ও  নুসরত জাহান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

আরও পড়ুন-Aamir Khan : তৃতীয়বার নাকি বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান, পাত্রী কে, বলিপাড়ায় গুঞ্জন তুঙ্গে

আরও পড়ুন-Alia Bhatt : ব্লাউজের চারপাশ থেকে বেরিয়ে স্তনের একাংশ, চরম কটাক্ষের শিকার আলিয়া

আরও পড়ুন-Malaika-Arbaaz Divorce : 'আমাদের ডিভোর্সটা আরহানের জন্য কঠিন পদক্ষেপ', অকপট আরবাজ

 

ছেলে হওয়ার পর যেন একটু বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত । সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।  ছেলের বয়স সবে মাত্র তিন মাস এর মধ্যেই একটা ছবির কাজ প্রায় শেষ করে ফেলেছেন নুসরত জাহান। নতুন ছবিতে স্বামী যশের সঙ্গেই জুটি বাধতে চলেছেন নুসরত জাহান।  বিয়ে এবং সন্তান জন্মের পর এটাই প্রথম কাজ যশরত জুটির। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে। পরিচালক শিলাদিত্য ভৌমিক এবং প্রযোজক এনা সাহার নতুন ছবি 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'-তে একসঙ্গে জুটি বাধতে চলেছেন যশ ও নুসরত। সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বরেই শ্যুটিং শুরু হবে এই ছবির।

Follow Us:
Download App:
  • android
  • ios