নুসরত জাহান মানেই গ্ল্যামারের ছড়াছড়ি। তাঁর এক ঝলকেই মুগ্ধ হয় গোটা দুনিয়া। অভিনয় জগতের পাশাপাশি রাজনৈতিক জগতে পদার্পণ করতেই সেখানেও নিজের গ্ল্যামারের জাদু ছড়িয়েছেন। দেশের কোণায় কোণায় বিরোধী দলের সমর্থকরাও নুসরতের রূপের বহরে প্রায় অন্ধকার দেখে। সেই রূপের জাদুতেই ফের মুগ্ধ করলেন সাংসদ-অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্টে নিজের সৌন্দর্যের সাতকাহন পেশ করেছেন। 

পাশাপাশি নিজের 'ব্ল্যাঙ্ক স্পেস' নিয়েও বার্তা দিয়েছেন নুসরত। একটি রিল ভিডিওতে তাঁকে ডেনিম জ্যাকেটে দেখা গিয়েছে। গোটা জ্যাকেট জুড়ে কেবল নক্ষত্রের ছড়াছড়ি। সেই নক্ষত্রগুলি নিজের গায়ে জড়িয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও পোস্ট করেছেন নুসরত। পপ গায়িকা টেলর স্যুইফ্টের 'ব্ল্যাঙ্ক স্পেস' গানটিতে নিজের রূপের গ্ল্যামারের অন্য রূপ দেখিয়েছেন নুসরত। নুসরতের গ্ল্যামারের কাছে বলিউডের গ্ল্যামারও হার মানবে। নিজেকে তেমনভাবেই মেনটেন করে এসেছেন নুসরত।

আরও পড়ুনঃদিতিপ্রিয়ার গাঢ় ঠোঁটের নেশায় বুঁদ সাইবারবাসী, চাউনিতে মনে ঝড় তুললেন 'রাসমণি'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

সম্প্রতি তাঁকে জিরো সাইজ ফিগারে দেখে চোখ কপালে উঠেছে অনুরাগীদের। সমালোচনাও চলেছে ঢের। তবে তাতে নুসরতের তেমন যায় আসে না। তিনি নিজের ফিটনেস নিয়েই বেশ চিন্তিত। ফিট থাকতে গেলে যা যা প্রয়োজন তিনি তাই করবেন। নতুন প্রজন্মকে দৈনন্দিন ব্যস্ততার মাঝেও সুস্থ, সবল থাকার অনুরপ্রেরণা জুগিয়েছেন তিনি। ফিগার মেনটেন করা মানে এই নয় যে স্ট্রিক্ট ডায়েটে জীবনটা আবদ্ধ হয়ে যাবে। বিরিয়ানি, ফিরনি, কাবাব সবই রীতিমত আয়েশ করে খান নুসরত। খাওয়া দাওয়া যেমনই হোক না কেন, সময়মত তাই অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফেলাই হল নুসরতের একমাত্র লক্ষ্য। সেই লক্ষ্যের দিকে তিনি এগিয়ে চলেছেন মন দিয়ে।