টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল। তবে শুধু ভালবাসাই নয়, বরং ঝগড়ার ভিডিও পোস্ট করেও সোশ্যাল মিডিয়ায় নজরে থাকেন এই কাপল। সম্প্রতি অঙ্কুশ-ঐন্দ্রিলা চরম ঘনিষ্ঠতা দেখে চোখ কপালে সাইবারবাসীর।। অনেকেই ভাবতে পারেন এ আর নতুন কী। এর মধ্যেই রয়েছে আসল ট্যুইস্ট।

আরও পড়ুন-সর্বনাশ, প্যান্ট ছাড়াই অনাবৃত উরুতে ফোনে মগ্ন নুসরত, 'Cleavage'-এর ফাঁকে উঁকি মারছে বক্ষের 'Tatto'...

সম্প্রতি মুক্তি পেয়েছে তাদের আসন্ন ছবি 'ম্যাজিক'-এর ট্রেলার। খুব শীঘ্রই 'ম্যাজিক' নিয়ে রূপোলি পর্দায় ফিরছেন এই  চর্চিত জুটি। আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে  'ম্যাজিক। ছবির ট্রেলার দেখে দর্শকরা যে কতটা উচ্ছ্বসিত তা ফুটে উঠেছে অঙ্কুশের মুখে। সকলকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা। এর পাশাপাশি আরও একটি বড় ঘোষণাও করেছেন অভিনেতা।

 

আগামী ১২ ফেব্রুয়ারি অঙ্কুশ-ঐন্দ্রিলার দীর্ঘ ১০ বছরে ধরে প্রেম পূরণ হতে চলেছে। এবং জীবনের এই বিশেষ দিনেই ছবি মুক্তি যেন আরও একটু বেশি স্পেশ্যাল।  রিয়েল লাইফ প্রেমিকার সঙ্গে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ। ভিডিওতে বিশেষ দিনটির কথা ঘোষণা করেই প্রকাশ্যেই প্রেমিকা ঐন্দ্রিলাকে কাছে টেনে  চুমু, আদরে ভরিয়ে দিয়েছেন অভিনেতা। মুহূর্তের মধ্যে ব়োম্যান্টিক ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। অঙ্কুশ -ঐন্দ্রিলা বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে টলিপাড়ায়। নতুন বছরে কি তবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা। সময় পেলেই বান্ধবীকে নিয়ে উড়ে যান  বিদেশ বিভুঁইয়ে। শুধু তাই নয়,  দুজনে কোয়ালিটি টাইম বের করে একান্তে সময় কাটিয়ে নেন। আপকামিং ছবি মৃগয়া-তে  টেলি অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অঙ্কুশকে।