অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। এই খবরের পর থেকেই বদল ঘটেছে। রাতারাতি তাঁর রূপে এসেছে ভিন্নতা। উজ্জ্বল হয়ে গিয়েছে ত্বক। এর কারণ হিসাবে ভক্তরা অনুমান করেছেন, অঙ্কুশকে। অঙ্কুশের সঙ্গে আগামী ছবিতে অভিনয় করার খুশিতেই তাঁর জ্বেল্লা বেড়ে গিয়েছে। 

আরও পড়ুনঃলকডাউনে 'মেজর থ্রোব্যাক', ছবিতে চিনুন ইন্টারনেট সেনসশন ঋতাভরীকে

একটি ছবি আপলোড করতেই এমনই শোরগোল নেটদুনিয়ায়। সম্প্রতি অঙ্কুশের একটি পোস্টে ঐন্দ্রিলাকে নিয়ে চলছিল মজার মিম তৈরি। অঙ্কুশ হাজরার সেন্স অফ হিউমার যে যত প্রশংসা করা যায় ততই কম। তাঁর ভিন্ন ধরণের আইডিয়াতে সকলকে হাসানোর সহজ উপায় খুঁজে বের করেন তিনি। তা অবশ্য আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীর পক্ষে করা কতটা সম্ভব তা নিয়ে সন্দেহ রয়েছে। নিজের ইনস্টাগ্রামে সাত বছরের পুরনো একটি ছবি পোস্ট করেছেন। 

আরও পড়ুনঃসুশান্ত-মৃত্যু তদন্তে নয়া মোড়, রুমি জাফেরির বাড়িতে হানা বিহার পুলিশের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

self confidence is the best filter 🥰

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Aug 1, 2020 at 4:05am PDT

 

যেখানে উনি লেখেছন, "প্রায় সাত বছরের পুরনো ছবি। যতদূর মনে পড়ছে ঐন্দ্রিলার কাছে একটা বেট-এ হেরে গিয়েছিলাম। আর তাতেই এই হাল হয়েছিল আমার।" ছবি দেখে সকলে প্রায় বেশ কিছুক্ষণ হেসে গিয়েছেন। ঐন্দ্রিলা এবং অঙ্কুশের খুঁনশুটি এতদিন সোশ্যাল মিডিয়াতেই দেখে এসেছে লোকজন। এবার পালা সিনেপর্দায় তাঁর রসায়নের সাক্ষী হওয়া।