বাংলা টেলিজগৎ জুড়ে এখন বিয়ের সানাই। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে চলেছেন। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, মিমি দত্ত, ওম সাহানি। একে একে সকল সেলেব জুটিই বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। মিমি এবং ওমের রাজকীয় বিয়েতেও গিয়েছে সকলের নজর। বউভাতের পর্বও সেরে ফেলেছেন মিমি এবং ওম। বউভাতের একটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। 

গোত্র ছবির জনপ্রিয় গান রঙ্গবতীতে নেচে উঠলেন মিমি ও ওম। আসল গানটিতে ওম কোমর দুলিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা দত্তের সঙ্গে। তবে বাস্তব জীবনে নিজের বউভাতের মজলিসের দিন পায়ে পা মিলিয়ে নেচে উঠলেন মিমির সঙ্গে। পিছনে ছোটখাটো অরকেস্ট্রা নিয়ে নাচ গানে জমে উঠেছিল মিমি ও ওণের বউভাতের সন্ধে। সবুজ রঙের শেওয়ানিতে দেখা গিয়েছে ওমকে। এবং নীল রঙের শাড়ি পরেছিলেন মিমি।

আরও পড়ুনঃহরপ্পাতেও মেলেনি এই সোনা, কেন বদলে দেওয়া হয় ভারতের ইতিহাস, সনৌলির রহস্যভেদে মনোজ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

 

এলাহি আয়োজন ছিল বিয়ের। তবে বিয়ে এলাহি হলেও দৃষ্টি আকর্ষণ করেছিল অন্য এক বিষয়। একের পর এক সমাজের পুরনো রীতি ভেঙে চলেই সংবাদ শিরোনামে উঠেছেন নবদম্পতি। একসঙ্গে আইবুড়োভাত খাওয়া থেকে শুরু করেছিলেন তাঁরা। আইবুড়োভাতই কেবল নয়, লিভ ইন রিলেশনশিপেও ছিলেন তাঁরা আগেই। বিয়েও সারলেন বৈদিক মতে। কন্যাদানের কোনও রীতিই মানেননি তাঁরা। ওমই কেবল মিমিকে সিঁদুর পরাননি। মিমিও ওমকে সিঁদুর পরিয়েছেন যার ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।