Asianet News BanglaAsianet News Bangla

মাখনের মতো উরুতে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, রেড হট লুকে হাইভোল্টেজ বাড়ালেন পায়েল

সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। লাল রঙের হাই থাই স্লিট গাউনে ছবি পোস্ট করেছেন পায়েল। অভিনেত্রীর হট ফোটোশ্যুটে পাগল হয়েছেন ভক্তরা। প্রতিটা ছবিই দুর্দান্ত । ছবির ক্যাপশনেও রেড ভাইবসের কথা উল্লেখ করেছেন। খোলামেলা ফোটোশ্যুটে পায়েলকে দেখেই ঘায়েল হয়েছেন ভক্তরা।

 paayel sarkar looks hot in high thigh slit red gown photos gone viral BRD
Author
Kolkata, First Published Aug 5, 2022, 5:17 PM IST

বয়স প্রায় ৪০-এর কোটায়। এখন তিনি সিঙ্গল। তার রূপের জাদুতে বুঁদ আট থেকে অষ্টাদশী। একাধিক ছবি থেকে ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ টলিউড অভিনেত্রী পায়েল সরকার। নেটদুনিয়াতেও ভীষণ অ্যাক্টিভ নায়িকা। হট অবতারে ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি পোস্ট করে থাকেন পায়েল সরকার। রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম।  তার রূপের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। 

বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।  একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় পৌঁছায়নি তন্বী নায়িকা। সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। লাল রঙের হাই থাই স্লিট গাউনে ছবি পোস্ট করেছেন পায়েল। অভিনেত্রীর হট ফোটোশ্যুটে পাগল হয়েছেন ভক্তরা। প্রতিটা ছবিই দুর্দান্ত । ছবির ক্যাপশনেও রেড ভাইবসের কথা উল্লেখ করেছেন। খোলামেলা ফোটোশ্যুটে পায়েলকে দেখেই ঘায়েল হয়েছেন ভক্তরা।

 

 

লো নেকলাইন গাউনে পায়েলকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। গাউনের বাম স্লিভটি অনেক বেশি নজরকাড়া। স্লিটের ফাঁক দিয়েই উরু ফ্লন্ট করেছেন অভিনেত্রী। লাল গাউনের সঙ্গে মানানসই কালো রঙের হাই বুটস পরেছেন। তবে গলায় ও কানে কোনও অ্যাক্সেসারিজ পরেননি। খোলা চুলে বোল্ডনেস যেন দ্বিগুণ বেড়ছে। চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। কেরিয়ারের শুরুতে 'আই লাভ ইউ' ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর একের পর এক ছবিতে তার অভিনয় নজর কাড়ে। শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। সেদিনের পায়েল আর আজকের পায়েলের মধ্যে বিস্তর ফারাক।  বিকিনি লুকে বোল্ড অবতারে  সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী। ট্রেন্ডি ফ্যাশনের সঙ্গে কীভাবে তাল মিলিয়ে চলতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নায়িকা। বয়সের সঙ্গেই যেন পাল্লা দিয়ে তার গ্ল্যামার বাড়ছে। এখনও সিঙ্গল রয়েছেন পায়েল। ছাদনাতলায় কবে যাবেন তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি পায়েল।

Follow Us:
Download App:
  • android
  • ios