বছরভর এই একটা বিশেষ দিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন বহু জামাই। কিন্তু,  পাওলি দামের বর অর্জুনের এবার কপালটাই খারাপ বলা যেতে পারে। কাজের জন্য এখন বিদেশে তিনি। আর সেই সময়ই পড়ে গেল জামাইষষ্ঠীর দিন। ফলে অর্জুন এবার আর জামাাইষষ্ঠী করতে পারলেন না। তিনি অসমিয়া। কিন্তু, তাঁর স্ত্রী পাওলি-রা বাঙালি। তাই জামাইষষ্ঠী-তে পাওলির বাপের বাড়িতে ধুম পড়বে তাতে সন্দেহ নেই। কিন্তু, জামাই না থাকায় এবার পাওলির বাড়িতেও উৎসব উদযাপনের মাত্রাটায় একটু ভাটা পড়েছে। 

বর নেই তাই এমন দিনে বাড়িতে থেকে কী হবে? পাওলি তাঁর এই দিনটি কাটিয়ে দিলেন শ্যুটিং ফ্লোরে। তবে তাঁর হাতে এখন বেশকিছু ছবি। সেই সব ছবির শ্যুটিং-এর জন্য এখন ব্যস্ততাও তুঙ্গে। প্রেক্ষাগৃহে এখন রমরমিয়ে চলছে পাওলি অভিনীত 'কণ্ঠ'। সেই ছবিতে অভিনয় করে সকলের মন জয় করেছেন পাওলি। এখন পুরোদমে চলছে আগামী ছবি 'পাসওয়ার্ড'-এর শ্যুটিং। দেব অভিনীত এই ছবি মুক্তি পাচ্ছে পুজোতেই। তাই তড়িঘড়ি চলছে ছবির শ্যুটিং। সেই ছবির কাজ শেষ হওয়া মাত্রই পাওলি আবার হাত দেবেন 'সাঁঝবাতীর' শ্যুটিং-এ। 

তবে, টিম পাওলি সূত্রে খবর অর্জুন দেশে ফিরলেই হবে জামাইষষ্ঠীর মতো করেই হবে উৎসব পালন। সেই সময় একটা জমাটি ডিনারের পরিকল্পনাও রয়েছে। পাওলি জানিয়েছেন, একদম এই নিয়ে তাড়াহুড়ো করতে চান না তিনি। সময় মতন ঠিক তাঁরা সেলিব্রেট করে নেবেন ।