বাংলা টেলিজগতে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম রাণী রাসমণি। গত তিন বছর ধরে টিআরপি তালিকায় প্রথম পাঁচ সেরা ধারাবাহিকের মধ্যে এই ধারাবাহিকটি নিজের জায়গা ধরে রেখেছে। ধারাবাহিকটির কাহিনির পাশাপাশি তা অনেকটাই সম্ভব হয়েছে প্রধান অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের জন্য। তাঁর জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে এই ধারাবাহিকের হাত ধরে। আজ তাঁকে দিতিপ্রিয়া কম, রাসমণি হিসেবেই চেনে একাধিক মানুষ। 

এবার কি ধারাবাহিকের কাহিনিতে এল আকাশ পাতাল বদল। এমনটাই প্রথমে হয়তো ভেবে বসবে ভাইরাল হওয়া একটি ছবি দেখে। যেখানে দিতিপ্রিয়া রাসমণি বেশে মাঝে দাঁড়িয়ে। আশপাশে দাঁড়িয়ে বাড়ির মেয়েরা। বন্দুক তাক করেছে রাসমণির দিকে। চার-চারখানা রিভলভার তাক করা রয়েছে রাসমণির দিকে এমনভাবে যা দেখে মনে হচ্ছে এখক্ষুনি তাকে হয়তো শেষ করে ফেলা হবে। তবে কি 'রাণী রাসমণি'তে প্লট টুইস্ট। এই প্রশ্নই করে চলেছে দর্শকমহল। 

আরও পড়ুনঃনেহার Pregnancy পাব্লিসিটি স্টান্ট, বিয়ের ছবিতে ফ্ল্যাট অ্যাবস, রাতারাতি বেবি বাম্প হল কীকরে

 

তবে এই প্রশ্ন যে মজার ছলে করা হয়েছে তা ছবি দেখেই পরিষ্কার। সম্প্রতি মথুর ও নাতজামাইয়ের নিখোঁজ হয়ে যাওয়ায় রণমূর্তি ধারণ করেছে রাসমণি। সেই কাহিনি নিয়ে এখন টানটান উত্তেজনা চলেছে ধারাবাহিকে। রিভলভারের সাহায্য নিয়েই কিছু দৃশ্যও শ্যুট করা হয়েছে। ফেক রিভলভার হাতে পেয়েই ধারাবাহিকের অভিনেত্রীর খেলা শুরু। রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়ার দিকে তাক করে দাঁড়িয়ে অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য, রোশনি ভট্টাচার্য, দিয়া চক্রবর্তী এবং সৌমি চক্রবর্তী। এই ছবিটি পোস্ট করেছেন সৌমি। যা এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়।