এক কথায় যাকে বলে পারিবারিক ছবি তাই হল জানবাজ। অভিনয় জগতে পা রাখার স্বপ্ন ছিল ছোট থেকেই। পরিচালকের ভুমিকায় দিনের পর দিন বাবাকে দেখা। লাইট ক্যামেরা অ্যাকশন এই তিনটি শব্দের সঙ্গে পরিচয় তার অনেক আগে থেকেই। কিন্তু অভিনয় জগতে প্রবেশের ক্ষেত্রে কোনও সাহায্যই বাবার থেকে পায়নি বনি।

পরিচালনার কাজে বাবাকে সাহায্যও করেছে সে বেশ কয়েকবার। কিন্তু বাবা ছিলেন বেজায় কড়া প্রকৃতির মানুষ। অনুপ সেনগুপ্ত, টলিউডে তার দাপট ছিল চোখে পড়ার মতন। প্রথমেই জানিয়ে দিয়ে ছিলেন- আগে নিজের যোগ্যতা প্রমাণ কর, সেদিন তোমায় আমি অভিনেতা হিসেবে গণ্য করব।

নিজেকে প্রমাণ করতে বনির লাগল মোট পাঁচ বছর। অবশেষে বাবার ছবিতে ছেলের পাঠ। শুধু তাই নয়, সঙ্গে আবার উপরী পাওনা। ছবিতে বনির বিপরীতে অভিনয় করছেন কৌশানি।

ছবির টিজার প্রকাশ্যে এসেছিল মার্চ মাসেই। এবার একে একে মোশন পোস্টার প্রকাশের পালা। সম্প্রতি দুই তারকা বেড়িয়ে এল ইন্দোনেশিয়া থেকে। ফিরেই পুনরয় ছবির কাজে হাত। আজই মুক্তি পাবে ছবির তৃতীয় পোস্টার। সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই জানালেন কৌশানি। এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টোটা রায় চৌধুরীকেও। এখন কেবল দেখার অপেক্ষা পিতা-পূত্রের সমীকরণ বক্স অফিসে কতটা প্রভাব ফেলে।