গোয়েন্দা গল্প মানেই যে তা সাড়া ফেলবে দর্শকদের মধ্যে এমনটা যেমন নয়, ঠিক তেমনই আবার দর্শকদের কাছে রহস্য বা থ্রিলার সযত্নে তুলে ধরলে তাঁরা তা গ্রহণ করেন সানন্দে। এর আগে এমন বহু ছবির সাক্ষি থেকেছে টলিউড। একের পর এক সাহিত্যের পাতা থেকে তুলে আনা গোয়েন্দা চরিত্রেরা যখন প্রাণ পান ক্যামেরার সামনে, সিনেমার পর্দায় তখনই যেন জীবন্ত হয়ে ওঠে ছোটবেলার স্মৃতি। বইয়ের পাতায় আটকে থাকা নয়, ফেলুদা, ব্যোমকেশ, কিরীটির মতন এবার টলিউডের পর্দায় ধরা

ছবির খবর প্রকাশ্যে এসেছিল বেশ কয়েকমাস আগেই। সেখানেই মুখ্যভুমিকায় অভিনয় করতে দেখা যাবে কোয়েল মল্লিককে। প্রথম লুক প্রকাশ্যে আসার পর এবার সামনে এল ছবির প্রথম পোস্টার। শনিবার সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করলেন খোদ অভিনেত্রী নিজেই। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি শান্তিলাল ও প্রজাপতি রহস্য সেভাবে বক্স অফিসে সাড়া না ফেললেও দর্শকেরা বেজায় আশাবাদী এই ছবিকে ঘিরে। পরিচালক অরিন্দম শীলের তৈরি এই ছবির কাজ চলছে এখন পুরো দমে। পুজোতেই মুক্তি পাবে এই ছবি। তাই তড়িঘড়ি সেরে ফেলা শ্যুটিং পর্ব। কলকাতার বেশ কয়েকটি জায়গায় ইতিমধ্যেই শ্যুটিং হয়ে গিয়েছে। 

সুচিত্রা ভট্টাচার্যের গল্প অবলম্বণে তৈরি এই ছবির প্রথম পোস্টারেই প্রাণ পেল মিতিন মাসি। আদ্যপান্ত ছাপোসা মধ্যবিত্ত পরিবারের মেয়ে, যে মাঝে মধ্যেই গোয়েন্দা বিভাগকে নানা কেসের তদন্তে সাহায্য করে থাকেন। ফলে সিম্পল লুকেই ক্যামেরা বন্দি করা হল কোয়েল মল্লিককে।