Asianet News BanglaAsianet News Bangla

Covid Positive Prasenjit-আমাকে আমার মত থাকতে দাও, নিজেকে নিজের মত নিভৃতবাসে রেখেছি

কোভিড পজেটিভ প্রসেনজিত চট্টোপাধ্যায়। বুধবার বিকেল গড়াতেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন বুম্বা দা। আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন তিনি। 
 

Prasenjit Chatterjee Tested Covid positive And Now In Home Isolation
Author
Kolkata, First Published Jan 12, 2022, 6:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আমাকে আমার মত থাকতে দাও....টলিপাড়ার সিনিয়র সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee) জীবনের সঙ্গে বোধয় অটোগ্রাফ মুভির সেই বিখ্যাত গানের লাইনটা মিলিয়ে দেওয়ার এটাই সেরা সময়। আসলে এই সময়টা তো নিজের মত করেই একা থাকার সময়। নিভৃতবাসে (Home Isolation) কি গানেরই বুলি আউরাচ্ছেন মিস্টার ইন্ডাস্ট্রি...হ্যাঁ, অতিমারি করোনার কবল থেকে শেষ পর্যন্ত রেহাই পেলেন না সকলের প্রিয় তারকা বুম্বা দা, ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বুধবার বিকেলেই নিজের ভ্যারিফায়েড সোশ্যাল অ্যাকাউন্টে করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন টলি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prasenjit Chatterjee)। তিনি সোশ্যাল পোস্টে লিখেছেন, দুর্ভাগ্যবশত তিনিও কোভিড পজেটিভ হয়েছেন। চিকিৎসকের সঙ্গে ইতিমধ্যেই পরামর্শ করে ফেলেছেন। আপাতত হোম আইসোলেশনেই থাকবেন টলিপাড়ার সকলের প্রিয় তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি নিজেও চান খুব তাড়াতাড়ি করোনার প্রকোপ থেকে মুক্ত হতে। সেই জন্য বুম্বা দার অনুরাগীরাও তাঁর দ্রুত আরোগ্য করছেন।  

গোটা বিশ্বজুড়ে প্রতিনিয়ত উর্ধ্বমুখী হচ্ছে কোভিড সংক্রমনের গ্রাফ। বিনোদন মহলের দিকে একটু আলোকপাত করলে দেখা যাচ্ছে একের পর এক তারকা করোনা আক্রান্ত হচ্ছেন। বলিউড হোক বা টলিউড, করোনা আক্রান্তের চিত্রটা কিন্তু প্রায় একই রকম। রাজ চক্রবর্তী থেকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রুদ্রনীল, পরমব্রত, দেব, রুক্মিনী, শ্রীলেখা মিত্র থেকে টলি ক্যুইন ঋতুপর্ণা সেনগুপ্ত সহ বহু তারকা করোনা আক্রান্ত হয়েছেন। সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী ও তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ করোনা আক্রান্ত হয়ে আপাতত দরজায় খিল দিয়েছেন।  সাধারণ মানুষ থেকে তারকা সকলেরই প্রতিনিয়ত করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসছে।  দিনে দিনে ঝড়ের গতিতে বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই শুরু হয়েছে বুস্টার ডোজের পদ্ধতি ও ১৫ থেকে ১৮ বছরের টিকাকরণ। 

আরও পড়ুন-Covid 19 Positive Sudipa : সারা শরীরে ব্যথা হাঁটতে পারছেন না, ডবল ডোজ নিয়েও করোনায় আক্রান্ত সুদীপা

আরও পড়ুন-Covid 19 Positive Rupam Islam: ৭ দিন বাড়ির বাইরে না বেরিয়েও সপরিবারে করোনায় আক্রান্ত রূপম ইসলাম

আরও পড়ুন-Covid 19 Positive Swastika : করোনায় আক্রান্ত স্বস্তিকা, শেষমেষ যমের অরুচি লিস্ট থেকে বাদ পড়লেন নায়িকা

তবে একদিকে যখন সকলের কোভিড টেস্টের রিপোর্ট পজেটিভ আসছে, তখন স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সঞ্চালক ও অভিনেতা মীর। তিনিও বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আরটিপিসিআর টেস্ট করিয়েছিলেন। তবে সৌভাগ্যবসত টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই বিগত কয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের কোভিড টেস্টের প্রয়োজন নেই বলে জানিয়েছিলেন একাধারে সঞ্চালক ও অভিনেতা মীর। আর এখন টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দ্রুত সুস্থ হয়ে ওঠার অপেক্ষা। নিভৃববাস থেকে বেড়িয়ে শ্যুটিং ফ্লোরে চেনা ছন্দেই সকলে বুম্বাদা কে দেখার অপেক্ষায় দিন গুনছে। লাস্ট বাট নট ইন লিস্ট, করোনা টিকার ডবল জোড নিয়েও কোভিড আক্রান্ত হয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়ও। বুধবার সকালেই সেকথা জানিয়ে বলেছেন, সারা শরীরে ব্যাথার জন্য হাঁটতে পর্যন্ত পারছেন না তিনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios