রাত পোহালেই মুক্তি পেয়েছে বিক্রম চট্টোপাধ্যায় এবং রূপসা চট্টোপাধ্যায়ের হইচই ওয়েব সিরিজ তানসেনের তানপুরা। এরই মাঝে নিজেদের বান্ধবীর ঐন্দ্রিলা সেনের সঙ্গে ব্যস্ত হয়ে পড়লেন। ঐন্দ্রিলাকে মেকআপ আর্টিস্ট হিসাবে বেছে নিয়েছেন বিক্রম। বিক্রমকে টাচ আপে সাহায্য করছেন ঐন্দ্রিলা। সেই ছবি দু'জনেই আপলোড করলেন সোশ্যাল মিডিয়ায়। ঐন্দ্রিলা ছবির ক্যাপশনে লিখেছেন, "তানসেনের তানপুরার সাফল্যের পর আমার এই অবস্থা হয়েছে। বিস্তারিত জানতে বিক্রমের সঙ্গে যোগাযোগ করুন।" 

আরও পড়ুনঃদুষ্টু-মিষ্টির মিশ্রণে নয়া অবতার, লো নেক টপে পারদ চড়ালেন দর্শনা

অন্যদিকে বিক্রমও লিখেছেন, "পৃথিবীর সবচেয়ে ব্যয়বহুল মেকআপ আর্টিস্ট ইনি। ওনাকে পেয়ে আমি অত্যন্ত ভাগ্যবান মনে করছি নিজেকে।" তাঁদের এই খুনসুঁটি ভরা বন্ধুত্ব সেই তাঁদের প্রথম ধারাবাহিক সাত পাকে বাঁধা থেকেই পছন্দ। এখনও তাঁদের বন্ধুত্ব অটুট দেখে প্রশংসা করে নেটিজেনরা। প্রসঙ্গত টলিউড অভিনেতা বিক্রম এতদিন সকলে দেখে এসেছেন ড্যাশিং লুকে। তবে এবারে একেবারে ভিন্ন অবতারে ধরা দিলেন বিক্রম। এক কথায় একে বলা হয় হিপহপ লুক। 

আরও পড়ুনঃফের খুশির খবরে ভরল শুভশ্রীর জীবন, দু'টি নয়া পালক জুড়ল তাঁর মুকুটে

 

হলুদ রঙের বেল্ট, প্রিন্টেড জ্যাকেট, রিপড জিনস। সব মিলিয়ে এই বিক্রমকে আগে কখনও দেখেছেন কিনা সন্দেহ। তাঁকে দেখে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রশংসা। অসংখ্য ভক্তরা বিক্রমকে এও পরামর্শ দিয়েছেন যে তাঁর মডেলিংও এবার হাত পাকানো উচিত। প্রসঙ্গত লকডাউন চলাকালীন বিকর্ম নানা ভাবে জনগণকে সতর্ক করার চেষ্টা করেছে। লকডাউন চলাকালীন নিজের ভক্তদের বিভিন্ন ভাবে করোনা প্রকোপ থেকে বাঁচতে সতর্কতার বার্তা দিয়েছেন বিক্রম। প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরতেও বারণ করে দিয়েছিলেন তিনি।