প্রথম থেকেই অভিনয়ের দাপটে প্রিয়াঙ্কা সরকার নজর কেড়েছিলেন ভক্তদের। প্রথম ছবিতেই বক্স অফিস হিট। জীবনে হাজারও ওঠা পড়ার মধ্যে দিয়ে নিজেকে প্রমাণ করেছেন তিনি। বর্তমানে টলিউডের অন্যতম নায়িকাদের মধ্যে প্রিয়াঙ্কা সরকার একজন। অভিনয় দক্ষতার পাশাপাশি পর্দায় তাঁর উষ্ণ উপস্থিতিও ঝড় তোলে ভক্তদের মনে। 

আরও পড়ুনঃবছরে একটা ছবি আর সেটাই সুপারহিটের তকমা, এক্সপেরিমেন্টাল লুকে বাজিমাত আমিরের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💫 Clicked by @tathagataghosh Designer @fashionabhishek Makeup by @amitkarak

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on Mar 14, 2020 at 5:35am PDT

আরও পড়ুনঃঅ্যাসিসটেন্ট পরিচালক থেকে অ্যাকশন ফিল্মের মাফিয়া, রোহিত শেট্টির জন্মদিনে সেরার সেরা ছবির তালিকা

আরও পড়ুনঃছোটপর্দার 'পূজা' থেকে ওয়েবের 'মায়া', নেটদুনিয়ার সেরা সেক্স সিম্বলের তকমা এখন শমার ঝুলিতে

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সচল প্রিয়াঙ্কা। একের পর এক ছবি শেয়ার করে সকলের নজর কাড়েন তিনি। সম্প্রতি তাঁর হট লুক নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। একটি ম্যাগাজিনের কভার পেজের হয়ে ছবি তুলেছিলেন তিনি ও যশ। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। তাঁদের সেই সাহসী পোজ আরও একবার ধরা দিল সোশ্যাল মিডিয়ার পাতায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

After but more... @yashdasgupta 😏😉

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on Mar 13, 2020 at 5:44am PDT

 

বিবাহ বিচ্ছেদের পর নিজের কেরিয়ার নতুন করে গুচ্ছিয়ে নিয়েছে প্রিয়াঙ্কা। যশ ও প্রিয়াঙ্কা দুজনেরই কেরিয়ার জীবন শুরু টেলিভিষনের পর্দা থেকে। সেখান থেকেই ক্রমে নিজেকে তুলে ধরা, একের পর এক ছবির প্রস্তাব গ্রহণ করে আজ এই দুই তারকাই প্রতিষ্ঠিত। সম্প্রতি তাঁদের একের পর এক ছবি দেখে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে। তবে কী সম্পর্কে রয়েছেন এই দুই তারকা। একাধিক শেয়ার ছবি কী তবে সেই ইঙ্গিতই দিচ্ছে নেট দুনিয়ায়। মুহূর্তে ছড়িয়ে পড়ল প্রিয়াঙ্কার হট লুকের ছবি।