প্রিয়াঙ্কা সরকার মানেই যেন উন্মাদনা। একের পর এক শরীরী আবেদনপূর্ণ ছবি পোস্ট করে রীতিমতো সবাইকে চমকে দিচ্ছেন প্রিয়াঙ্কা। টলি ইন্ডাস্ট্রির সেদিনের ছোট  মেয়েটি আজ পরিণত। যারা উ লা লা গানের সুরে হাত পা নড়ে উঠত সকলের সেদিনেই সেই ছোট্ট মেয়েটি আজ টলি ইন্ডাস্ট্রির মেনস্ট্রিমের অভিনেত্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। 

আরও পড়ুন-প্রাক্তন স্বামী হৃত্বিককে সঙ্গে নিয়ে মহা শিবরাত্রি পালন সুজানের, জল্পনা তুঙ্গে...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করা মাত্রই পুরুষদের ঘুম তো উড়েইছে এর পাশাপাশি নেটিজেনদেরও নজর কেড়েছেন তিনি। ফটোশ্যুটে হট অবতারে নিজেকে ধরা দিয়েছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, গাছের গুড়ির উপর বসে খোলা চুলে, অনাবৃত দুই পা-এর মাঝখানে উঁকি মারছে ট্যাটু। নেটদুনিয়ায় এই ছবিই এখন ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-ভারতীয় মহিলা ক্রিকেট টিমের পাশে অনুষ্কা, সোশ্যাল মিডিয়ায় পাশে থাকার অঙ্গীকার...

 

 

আরও পড়ুন-পাক অভিনেত্রী রিমা খানের সঙ্গে ছবিতে পোজ শত্রুঘ্ন সিনহার, প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়...

সমুদ্রে পাড়ে গাছের গুড়ির উপর বসে আবার ও হট লুকে নজর কাড়লেন অভিনেত্রী। ছবিটি তুলেছেন তার প্রিয় বন্ধু তথাগত ঘোষ।  ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরেই তাদের নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। তবে লাইক, কমেন্টের মাঝখানেও সমালোচনার শিকার হয়েছেন অভিনেত্রী।নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি। নিজের ব্যক্তিগত জীবনের বাইরেও সমস্ত কিছু ভুলে  ছেলে সহজকে নিয়ে দিব্যি খোশমেজাজে আছেন অভিনেত্রী।