নেটদুনিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। কালো রঙের শাইনি মনোকিনিতে ক্যামেরার সামনে পোজ দিলেন প্রিয়াঙ্কা। মিনিট খানেক মধ্যেই লাইকের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায়া রিপোস্ট করাও। ইতিমধ্যেই নিজের ফিগারের উষ্ণতায় পারদ চড়িয়েছেন টলি নায়িকা। তাঁকে দেখে বহু নেটিজেনরা প্রথমে চিনতেই পারেনি। কেবল মনোকিনিতেই নয়, জিনস এবং অন্তর্বাসের উপর লেদার জ্যাকেটেও নিজের হটনেসের সন্ধান দিলেন ভক্তদের। লকডাউন চলাকালীন নিজের পুরনো ছবি পোস্ট করে অনুরাগীদের মন ভরিয়েছেন প্রিয়াঙ্কা। এছাড়াও মেকআপ ছাড়া ক্যানডিড মুহূর্তের ছবির পোস্ট করে সৌন্দর্যের নয়া পরিচয় দিয়েছেন নায়িকা। 

আরও পড়ুনঃকরিনার লাল চোখ, বন্ধুর গায়ে সোনমের ঢোলে পড়া, মদ্যপ অবস্থায় ভাইরাল বলি-সুন্দরীরা

সপ্তাহ খানেক আগে পুরনো ছবি, ভিডিও পোস্ট করা কেন প্রয়োজনীয় হয়ে উঠেছিল তা তিনি সোশ্যাল মিডিয়ায় জানান। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আমাদের এই কঠিন সময়ে পুরোনো কিছু মুহূর্ত ফিরে দেখাই হয়তো করতে পারে মনের মধ্যে কিছুটা হলেও আনন্দের সঞ্চার। প্রিয় স্মৃতিগুলো রোমন্থন করলেই তো জানান দিয়ে যায় সামনে হয়তো আরোও ভালো দিন আসছে। এই কঠিন সময়কে পেছনে ফেলে ঠিক এগিয়ে যাবো আমরা। আমিও আজ আমার স্মৃতির পাতা থেকে প্রিয় কিছু মুহূর্ত ভাগ করে নিলাম, আমার প্রিয় বন্ধুর সাথে।"

আরও পড়ুনঃ'স্টারকিড ছাডা় বাকিরা কুৎসিত, প্রতিভাও নেই', করণের উক্তিতে কঙ্গণার জবাব

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

আমাদের এই কঠিন সময়ে পুরোনো কিছু মুহূর্ত ফিরে দেখাই হয়তো করতে পারে মনের মধ্যে কিছুটা হলেও আনন্দের সঞ্চার। প্রিয় স্মৃতিগুলো রোমন্থন করলেই তো জানান দিয়ে যায় সামনে হয়তো আরোও ভালো দিন আসছে। এই কঠিন সময়কে পেছনে ফেলে ঠিক এগিয়ে যাবো আমরা। আমিও আজ আমার স্মৃতির পাতা থেকে প্রিয় কিছু মুহূর্ত ভাগ করে নিলাম, আমার প্রিয় বন্ধুর সাথে। যে থাকে প্রায় হাজার খানেক মাইল দূরে সুদূর কেরালাতে। যার সাথে আমার দেখা হয়েছিল বেশ কয়েক বছর পর, গত ডিসেম্বরে। সত্যিই তো, দূরত্ব যতই হোক বন্ধুত্ব থাকে অমলিন। আর জীবনের এই ছোট ছোট রঙিন মুহূর্ত গুলোই তো বেঁচে থাকার রসদ। হোক কথা হোক, প্রিয় বন্ধুদের সাথে। ফিরে আসুক স্কুল, কলেজ বা কোনো অবকাশে কাটানো আনন্দের কোনো স্মৃতি। যার মধ্যেই থাকবে এই কঠিন সময়কে পেছনে ফেলে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on Jun 20, 2020 at 4:01am PDT

 

তিনি আরও অনুরাগীদের উদ্দেশ্যে জানান, "যে থাকে প্রায় হাজার খানেক মাইল দূরে সুদূর কেরালাতে। যার সাথে আমার দেখা হয়েছিল বেশ কয়েক বছর পর, গত ডিসেম্বরে। সত্যিই তো, দূরত্ব যতই হোক বন্ধুত্ব থাকে অমলিন। আর জীবনের এই ছোট ছোট রঙিন মুহূর্ত গুলোই তো বেঁচে থাকার রসদ। হোক কথা হোক, প্রিয় বন্ধুদের সাথে। ফিরে আসুক স্কুল, কলেজ বা কোনো অবকাশে কাটানো আনন্দের কোনো স্মৃতি। যার মধ্যেই থাকবে এই কঠিন সময়কে পেছনে ফেলে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।"