লকডাউন এবং করোনা আবহের জেরে দিদি নম্বর ১ বন্ধ হয়ে যেতেই হতাশ হয়ে পড়েছিল অসংখ্য বাঙালি দর্শক। দিদি নম্বর ১-এ কেবল যে বাঙালি দর্শকদের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে তাই নয়। বাংলা না বুঝতে পারলেও একাধিক অবাঙালি ভক্তরাও রয়েছে যারা দিদি নম্বর ১ নিয়মিত দেখেন। তবে লকডাউনের কারণে মাস খানেক বন্ধই ছিল অনুষ্ঠানটি। 

লকডাউনের রেশ কাটিয়ে ফের শুরু হয়েছে দিদি ন ১। ফের শুরু হওয়ায় এখন আনন্দে আত্মহারা সকলেই। রচনা বন্দ্যোপাধ্যায় ফের হাজির হয়েছেন নিত্যনতুন খেলা নিয়ে। সঙ্গে রয়েছেন বাংলার বিভিন্ন কোণা থেকে আসা দিদিরা। সপ্তাহ মাঝে মধ্যে থাকছে স্পেশ্যাল পর্বে, থাকছে নতুন চমক। টলিউডের নায়িকাদের নিয়েই সাজানো হয়েছে এবারের পর্ব। সম্প্রতি দশ বছর সম্পন্ন হয়েছে দিদি নং ১। টলিউড, বাংলা টেলিভিশনের তারকাদের নিয়েই জমজমাটি পর্ব। এবার রচনা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন হল দিদি নং ১-এর সেটে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

দিদির জন্মদিনে আমরা..🎂❤ #DidiNo1..#Season 8. #2nd October..

A post shared by Promita Chakrabartty (@promitachakrabartty) on Sep 29, 2020 at 5:00am PDT

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন প্রমিতা চক্রবর্তী। প্রমিতা, অস্মী ঘোষ, প্রিয়ঙ্কারতী পাল সহ বিশেষ পর্বে ছিলেন কন্যাকুমারী মুখোপাধ্যায়। আগামী ২ অক্টোবর সম্প্রচারিত হবে এই পর্ব। সর্বোচ্চ পয়েন্ট পেয়ে কে জিতবেন সেটাই দেখার বিষয়। যার জেরে এখনও উত্তেজনায় ভরে চলেছে সোশ্যাল মিডিয়া ইউজাররা। সমস্ত খেলায় এসেছে বদল। সামাজিক দূরত্ব মেনেই পরিকল্পিত হয়েছে খেলাগুলি। এছাড়াও সমস্ত নিয়মাবলী মেনেই শুরু হয়েছে রিয়ালিটি শো-টির শ্যুটিং। ফ্লোরে সীমিত করে দেওয়া হয়েছে কুশিলবদের সংখ্যা।