কে বলেছে বয়স বাড়লেই অভিনেত্রীদের গ্ল্যামার হারিয়ে যায়। তাঁরা আর আগের মত সেনসেশনাল থাকেন না। নতুন প্রজন্মের অভিনেত্রীদের কাছে হার মেনে যেতে হয় তাঁদের। এ কথাই ভুল প্রমাণ করে দিলেন অভিনেত্রী এবং সকলের প্রিয় 'দিদি' রচনা বন্দ্যোপাধ্যায়। বয়সকে তুড়িতে উড়িয়ে এমন কাজ করে দেখালেন যা নতুন প্রজন্মের নায়িকাদের রীতিমত টেক্কা দিচ্ছে। 

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলেন নিজের নাচের ভিডিও। উদ্দাম নৃত্যে মত্ত রচনা। হঠাৎ কেন এমন মুডে তিনি। পুরোটাই আবহাওয়া ও পরিবেশের জন্য। শীতের সকালে পিকনিকে বেরিয়ে পড়েছেন তিনি। লঞ্চের ডেকের উপর দাঁড়িয়ে তুমুল নাচ রচনার। সাদা জিনস, সাদা শার্টের উপর হলুদ ইমোটিকনের প্রিন্ট। ট্রেন্ডি পোশাকের সঙ্গে ট্রেন্ডি নাচ। কোনও অংশে এখনকার অভিনেত্রীদের গ্ল্যামারের চেয়ে কম নয় রচনার হটনেস। 

আরও পড়ুনঃ'সুন্দরী, নম্র হতে পারি, তবে প্রয়োজনে মুখও ভেঙে দিতে পারি', হঠাৎ কেন রণমূর্তি ধারণ নুসরতের

 

'ফ্রাইডে ফ্রিডম' লিখে পোস্ট করেছেন ভিডিওটি। এমন নাচে মত্ত হতেই স্বাভাবিকভাবে নজর গিয়েছে সকল 'দিদি' ভক্তদের। ক্রপ টপে এমন অবতারে রচনাকে এখন আর দেখাই যায় না। এই রেয়ার লুক নিয়ে ফের ভাইরাল হলেন 'দিদি নং ১'র সঞ্চালিকা। রিল ভিডিওগুলি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। দিদি নং ১-এর হাত ধরে রচনার জনপ্রিয়তা যেমন আকাশছুঁই তেমনই তাঁর হটনেসের কারণে তিনি এখন সাইবারদুনিয়ার হটকেক। পোস্ট করেছেন একাধিক সেলফিও।