Asianet News BanglaAsianet News Bangla

Dharmajuddho Trailer Release: হিন্দু মুসলিম বিভেদের অর্থ জনশূণ্য ভবিষ্যত, নতুন বছরেই মুক্তি ধর্মযুদ্ধ

বড়দিনেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। সাড়া ট্রেলার জুড়ে রয়েছে হিন্দু , মুসলিম বিভেদ, হিংসা, সাম্প্রতিক সময়ের রাজনীতি। এই সমস্তটাকেই ফুটিয়ে তুলেছেন পরিচালক। 

Raj Chakraborty and subhashree ganguly movie Dharmajuddho Trailer Release Bjc
Author
Kolkata, First Published Dec 25, 2021, 6:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মারের বিপরীতে মার, প্রাণের বিপরীতে প্রাণ, একটা সময় আসবে যখন হিন্দু মুসলমান মারপিঠ করতে করতেই পৃথিবীটা জনমানব শূণ্য হয়ে উঠবে। সম্প্রতি এমনই বার্তা দিয়ে ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন রাজ-শুভ জুটি (Raj Chakraborty and Subhashree Ganguly)। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়  রিয়েল লাইফে জুটি হলেও রিল লাইফেও তাদের জমাটি বন্ধন রয়েছে। কারণ একটাই পরিচালক অভিনেত্রী জুটি মানেই ছবি হিটের ফর্মুলা। বিয়ের পরই মুক্তিপ্রাপ্ত ছবি 'পরিণীতা' তেমনটাই বলছে। আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন এই জুটি। সমসাময়িক বিষয়বস্তু  নিয়ে পর্দায় ফিরতে চলেছেন পরিচালক রাজ। এর আগেও প্রলয়েও রাজনৈতিক প্রেক্ষাপটে ছবি বানিয়েছিলেন রাজ। প্রলয়ের পর রাজনৈতিক প্রেক্ষাপটে 'ধর্মযুদ্ধ' (Dharmajuddho) নিয়ে ফিরছেন তিনি। সাম্প্রতিক দেশের রাজনৈতিক পরিস্থিতিকে সকলের সামনে তুলে ধরতেই তার এই ছবি। 

বড়দিনেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। সাড়া ট্রেলার জুড়ে রয়েছে হিন্দু , মুসলিম বিভেদ, হিংসা, সাম্প্রতিক সময়ের রাজনীতি।  এই সমস্তটাকেই ফুটিয়ে তুলেছেন পরিচালক। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, সপ্তর্ষি মৌলিক এবং স্বাতীলেখা সেনগুপ্ত। ছবির ট্রেলার দেখে সকলেই আপ্লুত, এর আগেও প্রকাশ্যে এলেছিল ছবির ট্রেলার, তবে করোনার কোপে এই ছবি পিছিয়ে যায়। 

আরও পড়ুন- হানিমুন থেকে ফিরেই রিনিকে বাড়ি ছাড়া করল উর্মি, কোন নতুন বিপদ নিয়ে ফিরবে রিনি

আরও পড়ুন- ক্রিসমাসের রাতে মধ্য কলকাতার সিক্রেট সান্তা হলেন মিমি চক্রবর্তী,জনৈক ব্য়ক্তির মুঠোফোন

 

 

বিয়ের পর থেকেই একের পর এক ছবির খবর প্রকাশ্যে নিয়ে আসছেন রাজ-শুভশ্রী। তাঁদের হাতে বর্তমানে একাধিক কাজের চাপ। রাজ-শুভশ্রীর আগামী ছবি ধর্মযুদ্ধ-র ট্রেলার লঞ্চ থেকে শুরু করে গান মুক্তিতে এমনই দৃশ্যে একন ফুঁটে উঠেছে শুভশ্রীর অন্যরূপ। সেই ছবিতেই অন্তসত্ত্বা অবস্থাতে দেখা যায় শুভশ্রীকে। নিজের ঘরণীতে কতরূপে পর্দায় সাজিয়ে তুলতে পারেন রাজ, সেই প্রতিযোগিতাই যেন চলছে শুভশ্রীর সঙ্গে। পাল্লা দিয়ে শুভশ্রীও দেখিয়ে দিচ্ছেন যে তিনি একই সঙ্গে কতরকমের চরিত্রে স্বাচ্ছন্দ বোধ করে থাকেন। বিয়ের পর ধর্মযুদ্ধ রাজ-শুভ জুটির দ্বিতীয় ছবি। সেই ছবিতে পরিণীতা থেকে এক ভিন্ন স্বাদের চরিত্র অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। নিম্ন মধ্যবিত্ত পরিবারের গল্প। রাজ চক্রবর্তী নিজের ঘরানার বাইরে গিয়ে নতুন ছকে বাঁধছেন গল্প। বছর পড়তেই বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি, ২১ জানুয়ারি, প্রকাশ্যে এলো দিন। 

Follow Us:
Download App:
  • android
  • ios