টলিউডের অন্যতম ব্যস্ত পরিচালক হলেন রাজ চক্রবর্তী। একাধিক ছবি থেকে শুরু করে ভোটের প্রচার, সবদিক একা হাতে সামলে চলেছেন তিনি। পাশাপাশি পরিবারকেও ব্যালেন্স করে সময় দেওয়া, ছোট ছেলে ও স্ত্রীর মনে কোনো রকম খামতি রাখতে নারাজ এই পরিচালকই এখন নিত্য বাইরে ব্যস্ত। ভোট ময়দানে কড়া যুদ্ধে বিপক্ষকে হারাতে মরিয়া রাজ। তার ফলই নিত্যতার কেন্দ্রে আসা যাওয়া।

আরও পড়ুন- ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ২০২১, কারা কারা জিতে নিল সেরার সেরা শিরোপা 

আর সেই স্মৃতি ও সাধারণ মানুষের ভালোবাসা সারা জীবন বুকে ধরে রাখতে ও মানুষের পাশে থাকতে এখন মরিয়া রাজ চক্রবর্তী। ব্যারাকপপুর কেন্দ্রের হয়ে লড়াই করছেন এখন রাজ। ছোট থেকে এই স্থানের মানুষের কথা জেনে ও দেখে বড় হয়েছেন তিনি। তাই তাঁর বিশ্বাস তিনি পারবেন সাধারণ মানুষের কাছ থেকে এই পদ জিতে নিয়ে তাঁদের আস্থার দাম দেওয়া। সেই সফরের কোলাজ এবার শেয়ার করলেন রাজ। 

না, কথার কথা নয়, ভিডিওতে উঠে এলো হাজার হাজার মানুষের ভালোবাসার ছবি। কথায় কথায় রাজ জানিয়েছেন, বাংলা নিজের মেয়েকেই চায়। এবারও তার ব্যতিক্রম হল না। প্রচারমুখী রাজ পুরো ক্যাম্পেনিং তুলে ধরলেন ক্যামেরা। গানে গানে তা বেঁধে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। আর লিখলেন মমতাতেই থাকতে চায় বাংলা। নিজের কেন্দ্র নিয়ে আশাবাদী রাজ তাই এখন রাত দিন এক করে করে চলেছেন প্রচার।