শনিবারই মিলেছিল সুখবর। রাজ চক্রবর্তী ও শুভশ্রীর কোল আলো করে ঘরে এসেছে নতুন অতিথি, নাম যুবান। রাজ চক্রবর্তী ও শুভশ্রীর প্রথমেই সন্তানের খবর মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল নেট পাড়ায়। নামও মুহূর্তে এসেছিল নজরে যুবান। জন্মলগ্নেই খবরের শিরোনামে যুবান। সেলেব মহলের এই ক্ষুদে সংযোজনকে সকলেই সাদর আমন্ত্রণ জানিয়েছেন নতুন পৃথিবীতে। একাধিক ছবিও এসেছে প্রকাশ্যে। 

আরও পড়ুনঃ অশ্লীল থেকে মাতাল, রণবীরের ভাইয়দের সঙ্গে ঘনিষ্ট ছবি, শেয়ার করতেই বিতর্কে দীপিকা

ফলে টলিউড ভক্তদের মনে খুশির মেজাজ। ভালোই রয়েছে মা ও সন্তানের স্বাথ্য, তাও জানানো হয়। কঠিন সময় পরিস্থিতিতে শক্তহাতে ধরে রাখতে অটল রাজ। কয়েকদিন আগেই তিনি করোনা থেকে উঠেছে। তবে বর্তমানে তিনি রয়েঠেন সুস্থ। সুস্থ রয়েঠে যুবানও। রাপ পোহাতে না পোহাতেই সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচিতি তৈরি করে ফেলল যুবান। সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল যুবানের ছবি। 

সেখানেই শেষ নয়। পাশাপাশি খোলা হয়ে গেল একাধিক অ্যাকাউন্ট। খোলা হয়েছে বিভিন্ন ফ্যান পেজও। সেই খবর চোখে পড়তেই তা নজর কাড়ে রাজের। বিস্ফোরক রাজ ভক্তদের উদ্দেশ্যে অনুরোঝ করে জানান- Yuvaan এখন অনেক ছোট। আমি অনুরোধ করছি ওর নামে প্লিজ fake account খুলবেন না আর সকলকে request করছি প্লিজ এগুলোতে participate করবেন না। ধন্যবাদ।