অ্যাংরি দিদির ভিডিও প্রায়সই সকলের ফেসবুক ভিডিওতে উঠে আসে। বড় ফ্রেমের চশমা এবং নিত্যদিনের কোনও না কোনও ঘটান, সোশ্যাল মিডিয়া ট্রেন্ড নিয়ে সারক্যাস্টিক ভিডিও পোস্ট করে উর্ণা বন্দ্যোপাধ্যায়। উর্ণা যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কম্প্যারিটিভ লিটেরেচর নিয়ে পড়াশোনা করে। লকডাউনের দরুণ তার মজার ভিডিওগুলি বেশ ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। উর্ণার সেন্স অফ হিউমার বেশ পছন্দ সকলের। এমনকি কমিক টাইমিংয়েও উর্ণা পেয়েছে দশ-এ দশ। অ্যাংরি দিদি নামেই সোশ্যাল মিডিয়ায় খ্যাত উর্ণা। তার জনপ্রিয়তা আরও কয়েক ধাপ উঁচুতে উঠল রাজ চক্রবর্তীর হাত ধরে। 

আরও পড়ুনঃ'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হয়ে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা

টলিউড পরিচালক রাজ সম্প্রতি শেয়ার করেছেন উর্ণার ভিডিও। মাধ্যমিকের ফলাফল নিয়ে মজার ভিডিও পোস্ট করেছিল নিজের ফেসবুক পেজে। অ্যাংরি দিদির এই ভিডিও রাজের বেশ পছন্দ হয়েছে। রাজ ভিডিওটি শেয়ার করে লেখেন, "জানি না তুমি কে, কিন্তু তোমার কমেডি সেন্স অসাধারণ। ঈশ্বর তোমায় আশীর্বাদ করুক।" উর্ণার সেন্স অফ হিউমার যে কেবল নেটিজেনেরই পছন্দ হয়েছে তা নয়, অ্যাংরি দিদির ফ্যানক্লাবের নয়া সদস্য হয়ে উঠেছেন রাজ চক্রবর্তী। উর্ণার বিষয়টি চোখে পড়তে স্বাভাবিকভাবে প্রথমে বিশ্বাস করতে পারেননি। 

আরও পড়ুনঃ'আমায় পোশাক খুলে ওকে সিডিউস করতে বলে', যৌন হেনস্তার অভিযোগ উঠতেই প্রায় গা ঢাকা দেন সাজিদ

পরে রাজকে ধন্যবাদও জানিয়েছে উর্ণা। লিখেছে, "রাজ স্যার আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার কাছে এটা পরম পাওয়া। সারাজীবন সেরা স্মৃতি হিসাবে আগলে রাখব। ভীষণ খুশি হয়েছে। এ বছরের সেরা উপহার পেলাম।" লকডাউনে এমন অনেক প্রতিভাই ধীরে ধীরে উঠে এসেছে। নিত্যদিনই সাধারণ ছেলে-মেয়েদের ভিডিও বা ছবি ভাইরাল হয়ে থাকে। তবে উর্ণা বেশ অল্প সময় রীতিমত ভাইরাল হয়ে উঠেছেন। তাঁর পেজ-এ রয়েছে প্রায় ষাট হাজার লাইক। রাজের শেয়ার করার পর স্বাভাবিকভাবে ফলোয়াড় সংখ্যা বেড়ে গিয়েছে কয়েক গুণ। আশি হাজার ছাড়াতে চলল অ্যাংরি দিদির ফলোয়াড়ের তালিকা।