একটা সময় ছিল যখন পুজো মানেই পুজোর গান পূজার অ্যালবাম, মণ্ডপে মণ্ডপে রাস্তার মোড়ে এই গান সারাক্ষণ বেজে চলতো। এক‌ এক পুজোর আইডেন্টিটি হয়ে দাঁড়াত এই পুজোর অ্যালবাম। বর্তমানে সেই সংখ্যাটা অনেকটি কমে গিয়েছে। নেই বললেই চলে। হাতে গোনা দুই একটি গান আর কিছু বিজ্ঞাপন এখন বই নিয়ে আসে পূজোর স্বাদ। সেই পুরনো নস্টালজিয়ার হদিশ দিতে এবার মাঠে নামলেন রাজ চক্রবর্তী। 

মাস পূর্তি নিজের সোশ্যাল মিডিয়ার পাদ দেয় ভক্তদের জন্য নিয়ে এলেন এই সুখবর। চলছে গানের শ্যুট সিলেট থেকে একাধিক ছবি এবার শেয়ার করলেন রাজ চক্রবর্তী। সামনে আনলেন স্পেশাল কুড়ির স্পেশাল টিউনের খবর। এই পোস্ট মুহূর্তে নজর কাড়ে ভক্ত মহলের। গানে রয়েছেন মোনালী ঠাকুর। গতবছর বলো বলো দুগ্গা এলো গানের সঙ্গে নিছে স্টানিং লুক ভাইরাল হয়েছিলেন মনালী। এবার সেই তালিকায় চলতি বছরেও নাম লেখালেন গায়িকা।

কেবল মোনালী নন, সঙ্গে রয়েছেন সোনু নিগম। জিৎ গাঙ্গুলির কম্পোজিশনে এই গান তৈরি। এখন চলছে শ্যুটিং পর্ব। পুজো নিয়ে এক্সাইটেড রাজ। যেমনই হোক না কেন পরিস্থিতি, দুর্গা পুজো খানিক হলেও মানুষের মনে জমে থাকা কষ্টের বেশ খানিকটা যে কমিয়ে দিতে সক্ষম তা সকলেরই জানায তাই এবারও আনন্দে গা ভাসাতে পিছু পা নয় সাধারণ, সতর্কতা মেনেই যেমন চলছে প্রস্তুতি, ঠিক তেমনভাবেই সেজে উঠছে বিনোদন জগতও।