Asianet News BanglaAsianet News Bangla

রাজের সঙ্গে খেলায় মত্ত ছোট্ট ইউভান, মুহূর্তে ভাইরাল স্টারকিডের ফান মোমেন্ট

  • ছোট্ট ইউভানের সঙ্গেই কাটছে রাজের সময়
  • প্রতিদিন সকালটা রাজ এখন ভিষণ ব্যস্ত
  • ছেলের সঙ্গে কী কী করেন তিনি এই সময়
  • ছবি শেয়ার করতেই ফান মোমেন্ট ভাইরাল
raj chakraborty shared yuvaan picture on social Media BJC
Author
Kolkata, First Published Sep 27, 2020, 10:03 AM IST

ছেলেকে নিয়েই এখন বেজায় ব্যস্ত রাজচক্রবর্তী। একের পর এক ছবি ভিডিও শেয়ার করছেন তিনি নেট পাড়ায়। জন্মলগ্ন থেকেই ইউভান সকলের নজরের কেন্দ্রে। রাজের সঙ্গে তাঁর নানা মুহূর্ত শেয়ার হতেই তা ভক্তদের নজর কাড়ে। ইউভানের জন্মের পর থেকেই সে সেলিব্রিটি। একের পর এক ফ্যানপেজও তৈরি হয় তার। তা নিয়েও মন্তব্য করেন রাজ। তবে কে কার কথা শোনে, ইউভান এখন সোশ্যাল মিডিয়া স্টার। 

রাজও পালা করে মাঝে মধ্যেই ইউভানের ছবি নিয়ে নেটদুনিয়ায় হাজির হন। কখনও তাঁর বাড়ির জানলা থেকে কলকাতা দর্শণ, কখনও আবার বাড়ি গিয়ে ঠিক কী কী করবে ইউভান তার প্ল্যানিং। ছবি থেকে ভিডিও, সবেটেই যেন প্রাণবন্ত খুদে স্টার, রাজ-শুভশ্রীর সঙ্গে পাল্লা দিয়ে সেও ওঠে মেতে। রবিবারও তার ব্যতিক্রম ঘটল না। রাজের সঙ্গেই নিয়ম করে খেলার এদিনও সকালে খেলায় মত্ত হল ইউভান। 

রাজ ছবি শেয়ার করে লিখলেন, প্রতিদিন সকালটাই তাঁর এমন কাটে। ইউভানের সঙ্গে এই সময়টা তিনি খেলেন, গল্প করেন, তৈরি করেন বন্ডিং। মজার এই মুহূর্তই যেন রাজের কাছে সেরা। .রাজ চক্রবর্তী এখন শ্যুটিং পাড়া থেকে বেশ খানিকটা ছুটির মেজাজে সরিয়েছেন নিজেকে। যাকে বলে এক কথায় পারিবারিক টাইম। নতুন অতিথি ও পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন এখন তিনি। তাতেই রেখেছেন নিজেকে ব্যস্ত। 

Follow Us:
Download App:
  • android
  • ios