নেই প্রয়োজন অট্টালিকার। এই প্রকান্ড আরবানার অ্যাপার্টমেন্টে থাকুক লাগজারি হয়ে। দরকার নেই বড় গাড়িরও। পায়ে হেঁটেই অনেকটা পথ হেঁটে নেওয়া যাবে। আর পাঁচজন যেভাবে বিলাসিতার জীবন নিয়ে ভাবনা চিন্তা করে, তেমনটা আর ভাবেন না রাজ চক্রবর্তী। একেবারে অন্য মানুষ হয়ে গিয়েছেন পরিচালক রাজ। পরিচালক, বিনোদন ইন্ডাস্ট্রির একজন হওয়ার পরিচয়ের খোলস থেকে ক্রমশ বেরিয়ে আসছেন তিনি। অন্য পথে হাঁটা শুরু করেছেন রাজ। নেপথ্যে স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ছেলে ইউভান। 

এই দু'টি মানুষের জন্য জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি পাল্টেছে রাজের। শুভশ্রীর সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই জীবনের এক নয়া অধ্যায় শুরু করেছিলেন রাজ। এবার ছেলে হওয়ার পর ২০২০-র মত বছরও তাঁর কাছে সেরা হয়ে উঠেছে। হারিয়েছেন বাবাকে ঠিকই। তবে একজনকে হারিয়ে পেয়েছেন আরও একজনকেও। সম্প্রতি শুভশ্রীর কোলে চোখ বড় বড় করে তাকিয়ে থাকা ইউভানের ছবি শেয়ার করেছেন রাজ। ছবি দেখলে যেমন সকলের মন ভরে যাচ্ছে তেমনই রাজের ক্যাপশন পরলেও মন ভরে যাবে সকলের। 

আরও পড়ুনঃBikini Shoot, মাত্র ১৭ বছর বয়সে নোংরা মন্তব্যের শিকার ঋতাভরী, প্রিয়ঙ্কাকে জানান নিজের অভিজ্ঞতা

 

রাজ লিখেছেন, "তোমাদের এক ঝলকই আমার গোটা দিন উজ্জ্বল করে দেয়। অনেক আদর তোমাদের দু'জনকে। খুব ভালবাসি।" শুভশ্রীও এই ক্যাপশনের পরিবর্তে লিখেছেন, "আমরাও তোমায় খুব ভালবাসি।" রাজ ও শুভশ্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কেবল এখন ইউভানের ছবি, ভিডিও দেখার অপেক্ষায় বসে থাকে সাইবারবাসী। কারও কারও মতে ইউভানকে দেখতে হচ্ছে একেবারে শুভশ্রীর মত আবার কারও মতে ইউভান অনেকটা বাবার মতই দেখতে হচ্ছে। অবশ্য সময়ই বলে দেবে কার মত হবে ছেলে, মা নাকি বাবার মত।