Asianet News BanglaAsianet News Bangla

Subhashree-Yuvaan : কুয়াশা ঘেরা রুফটপে রাজের দুই 'Cutie Pie', আদরে চুম্বন মুহূর্তে ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। যেখানে দেখা যাচ্ছে মা ও ছেলে জমিয়ে ঠান্ডার মধ্যে সময় কাটাচ্ছে। ঘন কুয়াশার মধ্যে মায়ের কোলে উঠেই দূরে পাইন বন, মেঘ দেখছে ইউভান। আবার কখন মায়ের হাত ধরে সিড়ি বেয়ে উপরে উঠছে। আবার কাঁচের জানলার এপার থেকে ওপারে মাম্মাকে চুমুতে আদরে ভরিয়ে দিচ্ছে ছোট্ট ইউভান। ঠান্ডা যে একটুও কাবু করতে পারেনি ইউভানকে তা ভিডিওতেই স্পষ্ট ধরা পড়েছে।

Raj chakraborty  shares a adorable video of  yuvaan with Subhashree Ganguly BRD
Author
Kolkata, First Published Dec 12, 2021, 8:55 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


টলিপাড়ার অভিনেত্রী (Subhashree Ganguly) শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তীর  (Raj Chakraborty) একরত্তি ইউভান যেন সর্বদাই নজরে থাকেন নেটিজেনদের। কিছুদিন আগেই নর্থবেঙ্গল ডায়েরির ছবি শেয়ার করেছিলেন রাজ, যেখানে শুধুই জঙ্গল এবং হাতির ছবি দেখা গিয়েছিল। যেটা দেখে অনেকেই ভেবেছিলেন ছবির শুটিং কাজে হয়তো নর্থবেঙ্গলে আছেন রাজ। তবে রাজের সঙ্গে শুভশ্রী ও ইউভান (Yuvaan) আছেন কিনা, তা বুঝতে পারেননি অনুরাগীরা। এবার ছেলে ইউভান ও শুভশ্রীর একটি মিষ্টি ভিডিও শেয়ার করে পুরো ব্যাপারটা যেন আরও পরিস্কার করে দিল ।

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) । যেখানে দেখা যাচ্ছে মা ও ছেলে জমিয়ে ঠান্ডার মধ্যে সময় কাটাচ্ছে। ঘন কুয়াশার মধ্যে মায়ের কোলে উঠেই দূরে পাইন বন, মেঘ দেখছে ইউভান। আবার কখন মায়ের হাত ধরে সিড়ি বেয়ে উপরে উঠছে। আবার কাঁচের জানলার এপার থেকে ওপারে মাম্মাকে চুমুতে আদরে ভরিয়ে দিচ্ছে ছোট্ট ইউভান। ঠান্ডা যে একটুও কাবু করতে পারেনি ইউভানকে (Yuvaan) তা ভিডিওতেই স্পষ্ট ধরা পড়েছে। ঝড়ের গতিতে এই  ভিডিও ভাইরাল হয়েছে।

 

 

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

আরও পড়ুন-Rajinikanth Birthday : ঘনিষ্ঠ মুহূর্তে ঐশ্বর্যর শরীরে স্পর্শ, Romance-র ভয়েই ঘাবড়েছিলেন থালাইভা

 

রাজের শেয়ার করা ভিডিওতে মা ও ছেলের খুনসুটি নজর কেড়েছে নেটিজেনদের। ক্যাপশনে লেখা টু কিউটিপাই। ইউভানের (Yuvaan) পরনে ধূসর ও নীল কম্বিনেশনে সোয়েট শার্ট, ধূসর রঙের প্যান্ট, পায়ে রয়েছে স্নিকার্স, এবং মাথায় ধূসর রঙের টুপি। এবং শুভশ্রীকে (Subhashree Ganguly)  নীল রঙের ব্যাগি সোয়েটশার্ট এবং জিন্সে দেখা গিয়েছে। তবে ভিডিওতে কোথায় রাজকে দেখা যায়নি। মাও ছেলের খুনসুটির মুহূর্ত শেয়ার করেছেন রাজ চক্রবর্তী, যা নেটদুনিয়ার হটকেক। মাথায় একরাশ কোঁকড়ানো চুল, চোখে-মুখে দুষ্টুমি, , তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি। ইউভানের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর এবারও তার অন্যথা হল না। ইউভানের মিষ্টি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। ১ বছর বয়সেই সোশ্যাল মিডিয়া স্টার হয়ে উঠেছে  রাজ-পুত্র ইউভান। ছোটবেলা থেকে ইউভানের খুনসুটির প্রতিটা মুহর্ত দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios