হঠাৎ রামায়ণ নিয়ে এত মনোযোগী হয়ে পড়লেন রাজ চক্রবর্তী! ইনস্টাগ্রামে সুগ্রীব আর রাবণের ছবি পোস্ট করলেন রাজ। না না সত্যি রামায়ণের কোনও অংশ নয়। সুগ্রীব রূপী অঙ্কুশ হাজরা ও রাবণের বেশে আবির চট্টোপাধ্যায়ের ছবি শেয়ার করলেন রাজ। 

ছবিটিতে দেখা যাচ্ছে অঙ্কুশ সুগ্রীব সেজে ও আবির রাবণের কায়দায় দাঁড়িয়ে রয়েছেন। ছবির ক্যাপশনে রাজ লেখেন, এই ছবিটা মনে আছে? ছবিতে অঙ্কুশ ও আবিরকে ট্যাগ করেন রাজ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Do you guys remember this? @ankush.official @itsmeabirchatterjee

A post shared by Raj Chakraborty (@rajchoco) on Jun 11, 2019 at 4:43am PDT

 

এই ছবিটি আসলে কানামাছি ছবির একটি দৃশ্য। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল কানামাছি। এই ছবির পরিচালনা করেছিলেন খোদ রাজ চক্রবর্তীই। ছবির একটি গানে দুজনকে এই রূপে দেখা গিয়েছিল। কিন্তু এত বছর পরে এই ছবি কেন রাজ পোস্ট করলেন তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। এই ছবি কি স্রেফ নস্টালজিয়ার খাতিরে পোস্ট করলেন, নাকি রাজ ও অঙ্কুশকে নিয়ে আবার কোনও ছবি তৈরি করতে চলেছেন রাজ তা নিয়েও দর্শকদের মধ্যে কৌতুহল তৈরি হয়েছে। অনেকে আবার মনে করেছেন কানামাছির সিকোয়েল তৈরি করছেন রাজ। কানামাছি ছবিতে আবির ও অঙ্কুশের বিপরীতে দেখা গিয়েছিল সায়নী ও শ্রাবন্তীকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Our favourite place @thebrewhivekolkata missed you @barkhasengupta

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on Jun 11, 2019 at 10:38am PDT

 

প্রসঙ্গত, রাজ-শুভশ্রী সম্প্রতি ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে এক রেস্তোরাঁয় যান। ইন্দ্রনীলের স্ত্রী বরখা বিস্ত সেনগুপ্তেরও সেখানে যাওয়ার কথা ছিল, জানা যায় শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকেই। তাই জল্পনা শুরু হয়েছে, রাজের পরের ছবিতে কি ইন্দ্রনীলকে দেখা যাবে।