বয়স মাত্র কয়েক মাস। এরই মধ্যে গভীর আলোচনায় মগ্ন ইউভান চক্রবর্তী। দিদি সৃষ্টি পান্ডের সঙ্গে মন দিয়ে কথা বলে চলেছে ইউভান। সেই ক্যানডিড মুহূর্ত ক্যামেরায় ধরা পড়ে গিয়েছে। ইউভানকে নিয়ে উৎসাহ কেবল তার পরিবারেরই নয়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর অসংখ্য ভক্তরাও ইউভানের জন্য প্রায় পাগল। টলিউডের জনপ্রিয় স্টারকিড সে। তার হালহকিকত জানার জন্য ব্যকুল হয়ে থাকে নেটিজেনরা। সেই আপডেট নিয়ে মাঝে মধ্যে ধরা দেন শুভশ্রী এবং রাজ। 

এইটুকু বয়সেই সাধারণত মুখ থেকে নানা আওয়াজ বের করলেই এটাই মনে হয়ে থাকে সকলের। নিজেদের পরিবারেও কোনও সদ্যজাত মুখ থেকে হালকা আওয়াজ করলেও আমরাও এমন ঠাট্টা করে বলে থাকি। এমনকি কীভাবে সেই খুদে তাকাচ্ছে, নড়ছে, হামা দিচ্ছে সেই নিয়েও নানা মজার ক্যাপশন তৈরি করে বাবা মা রা। তেমনটাই করেছেন রাজ। নিজের পেশাগত জীবন থেকে খানিক ফাকা হতেই ছেলেকে নিয়ে ব্যস্ত থাকতেই পছন্দ করেন পরিচালক। যার জেরে এই ছবি শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে। যেখানে ইউভান চুপচাপ ক্যামেরার দিকে তাকিয়ে। 

আরও পড়ুনঃ'সস্তার নায়িকা', ভরা যৌবন নিয়ে Shakeela-র চরিত্র ফুটিয়ে তুলতেই অশ্লীল মন্তব্যের শিকার রিচা

 

এবং লেখার মাধ্যমে সকলকে সুপ্রভাত জানাচ্ছে। সম্প্রতি ছেলেকে নিয়ে আরও একটি পোস্ট করেছিলেন তিনি।শুভশ্রীর কোলে চোখ বড় বড় করে তাকিয়ে থাকা ইউভানের ছবি শেয়ার করেছেন রাজ। ছবি দেখলে যেমন সকলের মন ভরে যাচ্ছে তেমনই রাজের ক্যাপশন পরলেও মন ভরে যাবে সকলের। রাজ লিখেছেন, "তোমাদের এক ঝলকই আমার গোটা দিন উজ্জ্বল করে দেয়। অনেক আদর তোমাদের দু'জনকে। খুব ভালবাসি।" শুভশ্রীও এই ক্যাপশনের পরিবর্তে লিখেছেন, "আমরাও তোমায় খুব ভালবাসি।" রাজ ও শুভশ্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কেবল এখন ইউভানের ছবি, ভিডিও দেখার অপেক্ষায় বসে থাকে সাইবারবাসী।