Asianet News BanglaAsianet News Bangla

Ustad Rashid Khan : এ যেন চাঁদের হাট, 'হামে তুমসে প্যায়ার কিতনা'-গানে ঝড় তুললেন রাশিদ-জিৎ-বাবুলরা

উস্তাদ রাশিদ খান এবং জয়িতা বসু খানের বিবাহবার্ষিকীতে চাঁদের হাট বসেছিল। এদের সকলের উপস্থিতিতেই সংগীতময় আসর বসেছিল উস্তাদ রাশিদ খানের নাকতলার বাড়িতে। শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে রাজ চক্রবর্তী,  অভিজিৎ থেকে বাবুল সুপ্রিয়, জয় সরকার , লোপামুদ্রা মিত্র থেকে কবি শ্রীজাত সকলের রয়েছেন একফ্রেমে। বিনোদন জগতের উজ্জ্বল নক্ষত্রের একফ্রেমে বেঁধেছেন পরিচালক রাজ চক্রবর্তী।  

Raj chakraborty shares Ustad rashid khan s anniversary video on social media BRD
Author
Kolkata, First Published Dec 4, 2021, 1:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এ যেন চাঁদের হাট। টলিপাড়ার স্বনামধন্য নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে রাজ চক্রবর্তী,  অভিজিৎ থেকে বাবুল সুপ্রিয়, জয় সরকার , লোপামুদ্রা মিত্র থেকে কবি শ্রীজাত সকলের রয়েছেন একফ্রেমে। বিনোদন জগতের উজ্জ্বল নক্ষত্রের একফ্রেমে বেঁধেছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।  উস্তাদ রাশিদ খান  (Ustad Rashid Khan) এ এবং জয়িতা বসু খানের বিবাহবার্ষিকীতে চাঁদের হাট বসেছিল। এদের সকলের উপস্থিতিতেই সংগীতময় আসর বসেছিল উস্তাদ রাশিদ খানের নাকতলার বাড়িতে।

রাজের Raj Chakraborty)। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায়,  রাজ চক্রবর্তী,  অভিজিৎ ,  বাবুল সুপ্রিয় ( Babul Supriyo), জয় সরকার , লোপামুদ্রা মিত্র, শ্রীজাত , দিব্যেন্দু চক্রবর্তী , চন্দ্রাণী সিংহ ফ্লোরার মতো তারকারা সকলেই একসঙ্গে গলা মেলালেন । গানের তালে সেখানে গিটার বাজাতে দেখা গেছে জয় সরকারকে। গিটারের তালে তালে গান গাইতে দেখা গেল অভিজিৎ, বাবুল সুপ্রিয় থেকে  জিৎ গঙ্গোপাধ্যায়কে। একই সঙ্গে গলা মিলিয়েছেন লোপামুদ্রা মিত্রও। 

 

 

আরও পড়ুন-Malaika-Arjun : উন্মুক্ত নিতম্ব, বিকিনিতে সুপারহট মালাইকার শরীরী নেশা ভুলে কীসে মত্ত অর্জুন

আরও পড়ুন-kareena-Saif : লিভ-ইনে উদ্দাম সঙ্গম, সইফকে বিয়ে করতে এই কাজ করতেও রাজি ছিলেন করিনা

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

 

কিশোর কুমারের 'হামে তুমসে প্যায়ার কিতনা'-গানের সঙ্গে জ্যাম-এ ঝড় তুললেন ওস্তাদ রাশিদ খান। তারপরেই  লয় এক রেখে বাবুল ধরলেন  'গুম হ্যায় কিসিকে প্যায়ার ম্যায়'। আর তার মাঝেই জুড়ে দিলেন  'আয়ে না বালাম' ঠুংরির অংশ। তারপরেই জিৎ ধরলেন 'ওরে পিয়া রে...।' সবার গানের মাঝে রাশিদের সরগম যেন ভিন্ন মাত্রা  দিয়েছে। রাজ চক্রবর্তী নিজেই প্রতিটা মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছেন। রাশিদ খান ও জয়িতা খানে পুত্র আরমান খানও গলা মেলান বাবার সঙ্গে। ইতিমধ্যেই জীবন্তের ৩০ টি বসন্ত পার করে ফেলেছেন (Ustad Rashid Khan Anniversary) ওস্তাদ রাশিদ খান ও জয়িতা খান।  তাদের একসঙ্গে ৩০ বছরের পথচলাকে স্মরণীয় করে রাখতেই ছিল এই আয়োজন। ওস্তাদ রাশিদ খান জানিয়েছেন, 'সবার মন মেজাজ সবসময় ভাল থাকে না। এমন পরিস্থিতিতে বন্ধু-বান্ধবের সঙ্গে গান-বাজনা করে একটু অন্য ভাবে কাটল সন্ধ্যাটা। আমাদের বিয়ের দিনটা এভাবেই কাটাতে চেয়েছিলাম।'  অন্যদিকে ওস্তাদ রাশিদ খানের স্ত্রী জয়িতা খান বলেছেন, 'আমাদের বিবাহবার্ষিকীর দিন কাছের বন্ধুদের নিয়ে একটু গল্প, গানবাজনা হল। একেবারে ঘরোয়া ভাবে গানবাজনা করে আমরা বেশ কয়েক ঘণ্টা একসঙ্গে কাটালাম। এই বিবাহবার্ষিকীর বিশেষ দিনটা সারাজীবন মনে থাকবে। 'ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল  মিডিয়ায়। সকলের মধ্যে কালো পোশাকে নজর কেড়েছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়। রাজ চক্রবর্তীর এই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।

Follow Us:
Download App:
  • android
  • ios