রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়  রিয়েল লাইফে জুটি হলেও রিল লাইফেও তাদের জমাটি বন্ধন রয়েছে। কারণ একটাই পরিচালক অভিনেত্রী জুটি মানেই ছবি হিটের ফর্মুলা। কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ছবি 'পরিণীতা' তেমনটাই বলছে। আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন এই জুটি। সমসাময়িক বিষয়বস্তু  নিয়ে পর্দায় ফিরতে চলেছেন পরিচালক রাজ। এর আগেও প্রলয়েও রাজনৈতিক প্রেক্ষাপটে ছবি বানিয়েছিলেন রাজ। প্রলয়ের পর রাজনৈতিক প্রেক্ষাপটে 'ধর্মযুদ্ধ' নিয়ে ফিরছেন তিনি। সাম্প্রতিক দেশের রাজনৈতিক পরিস্থিতিকে সকলের সামনে তুলে ধরতেই তার এই ছবি।

আরও পড়ুন-বিগবস থেকে বেরিয়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন অভিনেত্রী শেফালি, জল্পনা তুঙ্গে...

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। সাড়া ট্রেলার জুড়ে রয়েছে হিন্দু , মুসলিম বিভেদ, হিংসা, সাম্প্রতিক সময়ের রাজনীতি।  এই সমস্তটাকেই ফুটিয়ে তুলেছেন পরিচালক। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, সপ্তর্ষি মৌলিক এবং স্বাতীলেখা সেনগুপ্ত। ছবির ট্রেলার দেখে টলি অভিনেত্রী নুসরতও আপ্লুত। নুসরতও নিজের সোশ্যালে প্রতিক্রিয়া জানিয়েছেন ।

 

 

'পরিণীতা'র পর 'ধর্মযুদ্ধ' যে বক্স অফিসে সাড়া ফেলতে চলেছে তা ট্রেলারেই স্পষ্ট। 'পরিণীতা'র মতো এই ছবিও যে দর্শকদের মন কাড়বে তা নিঃসন্দেহে বলা যায়। দৈনন্দিন জীবনের গল্প, সাধারণ জীবনের গল্প, এবং মানুষের সহজ -সরল জীবনের  গল্পই ফুটে উঠবে চলচ্চিত্রে। ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।