ছেলেকে নিয়েই দিনাত কাটছে পরিচালক রাজ চক্রবর্তীর। পরিচালক থেকে এখন তিনি ডটিং ড্যাড। তবে এই ডটিং বাবার হল কি। ইউভানের গৃহপ্রবেশ হতে না হতেই তাকে হিংসা করতে শুরু করে দিয়েছেন তিনি। কারণও প্রকাশ্যে আনলেন রাজ। ইউভানকে রাজের মা কোলে নিয়ে আদর করছেন আরবানার ফ্ল্যাটে বসে। সেই ছবি শেয়ার করে রাজ লিখেছেন, "মা আমায় ঠিক এভাবেই আদর করত এখন তোমায় যেভাবে করছে। আমার হিংসা হচ্ছে এবার।" ছেলে ও বাবার খুঁনশুটি শুরু হয়ে গিয়েছে। তাতেই মন ভরেছে ভক্তদের। 


ইউভানের জন্মের পর ছবি ভিডিও আপলোড করেই চলেছেন রাজ। এর চেয়ে সুখকর অনুভূতি আর বোধহয় কোথাও নেই। ছেলে ইউভানকে কোলে নিয়ে ধীরে ধীরে বাবাকে হারানোর দুঃখ ভুলছেন রাজ। হাসপাতালের কেবিনে ছেলের সঙ্গে মন ভরে কথা বলে ভিডিও শেয়ার করেছিলেন। ছেলের কপালে নেই কোনও ভাঁজ। একেবারে কাঁদার অভ্যেস নেই ইউভানের। বাবার প্রতিটি কথা মন দিয়ে শুনছে সে। শুভশ্রী ভিডিওটি করেছেন, পোস্ট করেছেন রাজ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My mother used to pamper me like this, and still does. #Yuvaan I'm feeling jealous 🤭

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on Oct 5, 2020 at 10:28pm PDT

 

মহালয়ার দিন বাড়ি ইউভান প্রবেশ করেছে বাড়িতে। সেই উন্মাদনা এখনও টানটান রাজ-শুভশ্রীর মধ্যে। ইউভানের বয়স মাত্র কয়েকদিন। এরই মধ্যে ছেলের চোখে একেবারেই নেই ঘুম। ঘুম উড়েছে মায়েরও। অবশ্য শুভশ্রীর ঘুম ওড়ার কারণ ইউভানের কান্না নয়, তার খেলা। এরই মধ্যে মা ও ছেলে মেতে উঠেছেন খেলায়। ছেলের পায়ে লুটিয়ে পড়েছেন শুভশ্রী। সেই পোস্টই ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। তারপরই রাজেরও নিত্যনতুন পোস্ট। ছেলের সঙ্গে খেলায় মত্ত হওয়ার এই মুহূর্তগুলি এখন ভক্তদের কাছে হয়ে উঠেছে বেশ স্পেশ্যাল।