Asianet News BanglaAsianet News Bangla

এবার করোনার থাবা সারেগামাপা সেটে, কোভিড পজিটিভ রিয়ালিটি শো-এর চার বিচারক

  • ধীরে ধীরে ছন্দে ফিরছে বিনোদন জগত
  • তবুও করোনার থাবা থেকে মিলছে না রেহাই
  • এবার জি-বাংলা সারেগামাপা-এ করোনার থাবা
  • চার বিচারক একই সঙ্গে করোনায় আক্রান্ত 
Reality show sa re ga ma pa four judges got covid 19 positive BJC
Author
Kolkata, First Published Oct 22, 2020, 8:04 AM IST

২০২০, বছরের শুরু থেকেই করোনা ভাইরাসের থাবায়  নাজেহাল গোটা বিশ্ববাসী। সময়ের সঙ্গে সঙ্গে করোনা ভাইরাসের দাপট যেমন বেড়েছে, ঠিক তেমনভাবেই, তা সঙ্গে নিয়ে মানুষ স্বাভাবিক জীবন যাপনের চেষ্টা করেছে প্রাণপণ। আর্থিক, থেকে সামাজিক জীবনে যার কোপ পড়েছে ভয়াবহ। কিন্তু দীর্ঘ দিন তো ঝাঁপ বন্ধ থাকতে পারে না কোনও কিছুরই। তাই সতর্কতা তুঙ্গে রেখেই ছন্দে ফিরছে সব ক্ষেত্র। সেই তালিকা থেকে বাদ পড়েনি বিনোদন জগতও। 

সম্প্রতি ধীরে ধীরে রিয়ালিটি শো-এর শ্যুট শুরু হয়। যার মধ্যে অন্যতম হল জি বাংলার সা রে গা মা পা। এই রিয়ালিটি শো-এর চার বিচার পতি এবার করোনা পজিটিভ। বিচারক শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্যের করোনা ভাইরাস আগেই ধরা পড়ে। বুধবার আকৃতি কক্কর ও মিকা সিংয়ের রিপোর্টও আসে পজিটিভ। যদিও স্বস্তিতে আবির চট্টোপাধ্যায়, জয় সরকার, ইমন চক্রবর্তী ও রাঘব। এনাদের করোনা টেস্ট রিপোর্ট আসে নেগেটিভ। 

 

Reality show sa re ga ma pa four judges got covid 19 positive BJC

 

বিনোদন জগত ছন্দে ফেরার পর থেকেই ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা, একে একে করোনা আক্রান্তের খবর উঠে এসেছে সামনে। বারে বারে সেট স্যানিটাইজিং করা থেকে শুরু করে হাতে স্যানিটাইজার ব্যবহার করা, সব রকমেরই ব্যবস্থা নেওয়া হয়েছে, ও সুরক্ষার কথা বারে বারে জানানো হয়েছে। তবুও যেন এই মারণ ভাইরাস থেকে মিলছে না রক্ষে। শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনেই হোম আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি বাকি দুই বিচারককে পাঠানো হয়েছে হোম কোয়ারেনটাইনে। 

Follow Us:
Download App:
  • android
  • ios