রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী জুটি বিয়ের পর পুনরায় ফিরছেন পর্দায়। সেই খবর শুক্রবারই প্রকাশ্যে এনেছিলেন শুভ্রশ্রী। নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছিলেন রাজ চক্রবর্তীর পরবর্তী ছবির নাম। যেখানে পরিচালক-অভিনেত্রী রসায়ণে ধরা দেবে এই টলিউড দম্পতি। 
ছবির নাম পরিণীতা। সেই ছবিরই প্রথম লুক প্রকাশ্যে এলো জামাইষষ্ঠীর দিন। টলিউডের নতুন জুটিকে ঘিরে এবার চাঞ্চল্য ছড়ালো দর্শক মহলে। ছবিতে অভিনয় করছেন শুভশ্রীর বিপরীতে ঋত্বিক চক্রবর্তী। প্রথম লুকে সেই ছবিই তুলে ধরলেন পরিচালক। সিঁদুরে রাঙা রঙে রাঙিয়ে দেওয়া ছবি সকলের নজর কাড়ে এই দিন। ছবির নামের সঙ্গে মানানসই কনট্রাস্টে উপস্থাপন করা হল ছবির এই লুক। 
সোশ্যাল মিডিয়ায় এই লুক শেয়ার করা মাত্রই টলিউডের তারকাদের শুভেচ্ছায় ভরল শুভশ্রী ও রাজের প্রফাইল। ছবির আরও বিস্তারিত খবর নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা, অভিনেত্রী, পরিচালক কেউই। তবে ছবির প্রথম লুকেই বেজায় জনপ্রিয়তা অর্জন করল এই ছবি। শ্যুটিং শুরু হয়েছে দশ সপ্তাহ আগেই। এবার সেই কাজেই তড়িঘড়ি নেমে পড়ার পালা। শেষ থেকে শুরু ছবির কাজ শেষ। সেই ছবিই এখন জমিয়ে দিয়েছে প্রেক্ষাগৃহ। এবার জোড় কদমে চলছে নতুন ছবির কাজ। এই বছরই মুক্তি পাবে ছবি। শনিবার সেই খবরও শেয়ার করলেন ছবির নায়িকা। দিন ঠিক না হলেও অগাস্ট মাসেই মুক্তি পাবে ছবি, এমনটাই জানানো হয়েছে প্রযোজক সংস্থা থেকে।