টলি পাড়ার সবচেয়ে ইয়ং কাপল হিসেবেই তাঁদের নাম উঠে আসে। ঋদ্ধি সেন ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। যদিও সংবাদমাধ্যমের সামনে নিজেদের ভালো বন্ধু বা বেস্ট ফ্রেন্ড বলেই নিজেদের পরিচয় দেন ঋদ্ধি ও সুরঙ্গনা। 

তবে সম্প্রতি তাঁদের একটি মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঋদ্ধি। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়। ছবিটিতে ঋদ্ধি ও সুরঙ্গনার রসায়ন দেখে মুগ্ধ হয়েছেন। 

ওপেন টি বায়োস্কোপ ছবিতে ঋদ্ধি ও সুরঙ্গনার প্রেম অনস্ক্রিন দেখেছিলেন দর্শকরা। ছোট্ট কিশোর কিশোরীর প্রেমের রসায়ন পর্দায় জমে উঠেছিল। আর তার পর থেকেই অফস্ক্রিন শুরু হয় দুজনের বন্ধুত্ব। ঋদ্ধি ও সুরঙ্গনার পরিবারও তাঁদের এই সম্পর্ক নিয়ে খুশি বলেও শোনা যায়।  এমনকী, একটি সাক্ষাৎকারে একবার ঋদ্ধি জানান, জাতীয় পুরষ্কার পেয়ে প্রথমে কৌশিক গঙ্গোপাধ্যায় ও তার পরেই বান্ধবী সুরঙ্গনাকে ফোন করেছিলেন তিনি। 

 

 

সুরঙ্গনাও একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ঋদ্ধি তাঁর এমনই এক বন্ধু যাঁর সঙ্গে সবকিছু শেয়ার করা যায়। কিন্তু কাপল নয়। নিজেদের বেস্ট ফ্রেন্ড বলতেই পছন্দ করেন তাঁরা। 

ওপেন টি বায়োস্কোপ ছবির পরে পার্থ চক্রবর্তীর পরিচালনায় সমান্তরাল ছবিতে অভিনয় করেন ঋদ্ধি ও সুরঙ্গনা। প্রসঙ্গত, ভিঞ্চি দা ছবিতে ঋদ্ধি সেনের অভিনয় প্রশংসিত হয়েছে। সেই ছবিতে ঋত্বিক চক্রবর্তীর ছোটবেলার চরিত্রটিতে অভিনয় করেছিলেন তিনি।