Asianet News BanglaAsianet News Bangla

Gaurav-Ridhima : লো ডিপ নেকে উপচে পড়ছে স্তনযুগল, গৌরব-ঋদ্ধিমার চরম ঘনিষ্ঠতায় মজে নেটিজেনরা

শীতের মরশুমে উষ্ণতার পারদ চড়িয়ে সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে এলেন টলিপাড়ার লাভবার্ডস গৌরব-ঋদ্ধিমা জুটি। সুইমিং পুলের নীল জলে কালো পোশাকে হট পোজে নজর কেড়েছেন গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। টলিপাড়ার এই কাপলের হট অবতার নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Ridhima ghosh shares a romantic photo with Gaurav chakrabarty in swimming Pool BRD
Author
Kolkata, First Published Dec 7, 2021, 10:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শীতের পারদ নিচে নামতেই উষ্ণতার পারদ তুঙ্গে। গত দু-দিন ধরে নিম্নচাপের ঠান্ডায় কাঁপছে বঙ্গবাসী। বৃষ্টির আমেজে ঠান্ডা বেশ তাড়িয়ে উপভোগ করছেন সকলে। আর এই শীতের মরশুমে উষ্ণতার পারদ চড়িয়ে সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে এলেন টলিপাড়ার লাভবার্ডস  (Gaurav Chakrabarty)  গৌরব-ঋদ্ধিমা (Ridhima Ghosh)জুটি। সুইমিং পুলের নীল জলে কালো পোশাকে হট পোজে নজর কেড়েছেন গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। টলিপাড়ার এই কাপলের হট অবতার নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সুইমিংপুলের জলের মধ্যেই একে অপরের কাছাকাছি এসে পোজ দিয়েছেন (Gaurav Chakrabarty) গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। টলিপাড়ার এই মিষ্টি কাপলের ভোলবদল দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বউ ঋদ্ধিমার সঙ্গে গৌরবের সেক্সি অ্যাটায়ার মুহূর্তে ঘুম উড়িয়েছে ভক্তদের। লো নেক কালো পোশাকে ঠিকরে বেরোচ্ছে ঋদ্ধিমার বুকের খাঁজ। নাইট শ্যুটে মুহূর্তের মধ্যে পুলে আগুন জ্বালিয়েছেন (Gaurav Chakrabarty) গৌরব -ঋদ্ধিমা (Ridhima Ghosh)। টলিপাড়ার নামকরা ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় নিজেদের মেলে ধরেছেন গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। ব্যাকগ্রাউন্ডে স্পষ্ট কলকাতার স্কাইলাইন। দুজনের পরনে কালো পোশাক। একে অপরের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে এই সেলেব জুটি। ঋদ্ধিমার ক্লিভেজের নেশায় বুদ হয়েছেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেই রাতারাতি উত্তাপ বাড়িয়েছেন ঋদ্ধিমা। ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া।

 

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

 

টলিপাড়ার লাভবার্ডস গৌরব-ঋদ্ধিমা জুটি সর্বদাই নজর কাড়েন সোশ্যাল মিডিয়ায়। দীর্ঘ বছর ধরে একে অপরের সঙ্গে রয়েছেন। দেখতে দেখতে পায়ে পায়ে তাদের প্রেমের বয়স ১১ বছর। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়াতেই সেই প্রেমের উদযাপন করেছিলেন গৌরব-ঋদ্ধিমা (Ridhima Ghosh)। শুধু তাই নয় ভোরের সূর্যকে  সাক্ষী রেখে ঠোঁটে ঠোঁট রেখে একে অপরকে চুম্বন-ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন এই জুটি। আলো আধারিতে ঘেরা গোধূলিতে ভেজা চুমু ও প্রেমমাখা  মুহূর্তের সাক্ষী ছিল নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় সেই প্রেমমাখা মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন ঋদ্ধিমা ও  গৌরব (Gaurav Chakrabarty)। 'রংমিলান্তি' সিনেমা দিয়ে সম্পর্কের শুরু হয়েছিল এই টলি কাপল-এর। গৌরবের প্রেম নিবেদনও ছিল বেশ নজরকাড়া। দার্জিলিং-এ পাহাড়ের কোলে একদিকে সূর্যাস্ত হচ্ছে, আর অপরদিকে নেমে আসেছ গাঢ় অন্ধকার । তার মধ্যেই হাতে আংটি নিয়ে ঋদ্ধিমাকে প্রোপোজ করেছিলেন গৌরব। ব্যস তাতেই কেল্লাফতে। টলিউডের রোম্যান্টিক কাপল গৌরব-ঋদ্ধিমা সর্বদাই মজে থাকেন প্রেমে। এবারও তার ব্যতিক্রম হল না। ব্যক্তিগত জীবন এবং কর্ম জীবন দুটোকেই সমানতালে ব্যালেন্স করে চলছেন গৌরব-ঋদ্ধিমা ।


 

Follow Us:
Download App:
  • android
  • ios